31 C
Kolkata
Sunday, May 19, 2024

‘হ্যারি পটার’ তারকা ড্যানিয়েল র‌্যাডক্লিফ বাবা হলেন

Must Read

তারকা ড্যানিয়েল র‌্যাডক্লিফ ‘হ্যারি পটার’ -খ্যাত, জীবনে নতুন অধ্যায়ের সূচনা হলো। প্রথম বার বাবা হলেন হলিউডের ব্রিটিশ এ অভিনেতা।

সম্প্রতি সন্তানের জন্ম দিয়েছেন ড্যানিয়েলের এক দশকের প্রেমিকা এরিন ডার্ক। নিউ ইয়র্কের রাস্তায় সোমবার দেখা যায় ‘হ্যারি পটার’ তারকাকে, সঙ্গেই ছিলেন সদ্য মা হওয়া এরিন।

অভিনেত্রীর সঙ্গে এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্ক ড্যানিয়েলের। সম্পর্কের ১০ বছর পরে ড্যান এবং এরিনের পরিবারে এলো নতুন সদস্য। ঘনিষ্ঠ সূত্র জানায়, খুদে সদস্যের আগমনে ভীষণ খুশি তারা দু’জনেই।

আরও পড়ুন -  ভারতীয় রেল ট্রেনের সময়সূচি পরিবর্তন করল, রেলযাত্রীদের জন্য বড় খবর

২০১৩ সালে ‘কিল ইয়োর ডার্লিংস’ ছবিতে প্রথম বার একসঙ্গে কাজ করেন ড্যানিয়েল এবং এরিন। ছবির সেটেই বন্ধুত্ব থেকে প্রেম। তারপরে কেটে গেছে প্রায় এক দশক। ‘কিল ইয়োর ডার্লিংস’ -এর সেটে সেই যে একে অপরের হাত ধরেছিলেন, তারপর থেকে একসঙ্গেই পথ চলা ড্যান-এরিনের।

আরও পড়ুন -  Neymar Father: বাবা, বিশ্বকাপ ফাইনালের আগে, নেইমারকে দেখছেন না

এই সম্পর্ককে ব্যক্তিগত পরিসরে রাখতেই পছন্দ করেন যুগল। ‘হ্যারি পটার’ -এর মতো জনপ্রিয় সিরিজে অভিনয়ের দৌলতে সিনেপ্রেমীদের কাছে পরিচিত মুখ ড্যানিয়েল।

অপরদিকে, ড্যানিয়েলের জনপ্রিয়তার ধারেকাছে না থাকলেও হলিউডে নিজের স্বতন্ত্র জায়গা তৈরি করেছেন আমেরিকান অভিনেত্রী এরিন ডার্ক। অভিনয় করেছেন ‘গুড গার্লস রিভল্ট’, ‘বিসাইড স্টিল ওয়াটার্স’ এবং ‘মুনশাইন’-এর মতো ছবি ও সিরিজে।

আরও পড়ুন -  Actress Rachna Banerjee: বাবাকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী রচনা ব্যনার্জি !

২০১৬ সালে ড্যানিয়েলের সঙ্গে ‘ডোন্ট থিংক টোয়াইস’ ছবিতেও অভিনয় করেছেন এরিন। শুধু অভিনয় নয়, এরিনের সঙ্গে ভবিষ্যতে চিত্রনাট্য লেখার ইচ্ছে রয়েছে বলেও জানিয়েছেন ড্যানিয়েল।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img