37 C
Kolkata
Sunday, May 19, 2024

চালান বাঁচানোর এক অদ্ভুত কৌশল, সেই অদ্ভুত কৌশল দেখুন

ভিডিওটি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

Must Read

বাইক বা স্কুটার চালানোর সময় জীবন রক্ষার জন্য হেলমেট অপরিহার্য বলে মনে করা হয়। ভারতে ট্রাফিক আইন ক্রমশ কঠোর হয়ে উঠেছে, এবং ট্রাফিক পুলিশ অফিসাররা এখন হেলমেট আইন আরও কঠোরভাবে প্রয়োগ করছে। হেলমেট না পরলে ট্রাফিক পুলিশকে এড়াতে লোকেরা প্রায়ই তাদের রুট পরিবর্তন করে। যাইহোক, এই পদ্ধতি সবসময় কাজ করে না।

আরও পড়ুন -  এই কায়দায় ‘টিপ টিপ বরষা পানি’ গানে নাচ দেখালেন সুন্দরী তরুণী, ভিডিও দেখে ঘায়েল নেটভক্তরা

সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে একটি ছেলে চতুরভাবে হেলমেট না পরার জন্য ট্রাফিক পুলিশের হাতে ধরা এড়িয়ে গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ছেলেটি হেলমেট ছাড়াই স্কুটার চালাচ্ছিল, এবং ট্রাফিক পুলিশের কাছে যেতেই সে সঙ্গে সঙ্গে স্কুটারটি থামিয়ে, নেমে পড়ে এবং স্কুটারে পেট্রোল শেষ হওয়ার ভান করে পায়ে হেঁটে স্কুটারটিকে টেনে নিয়ে যেতে শুরু করে।

ট্রাফিক পুলিশ অফিসারদের এই চালাকিতে বোকা বানিয়ে ছেলেটিকে থামাননি। যাইহোক, ছেলেটি পুলিশ অফিসারদের পাশ দিয়ে যাওয়ার সাথে সাথেই সে চাবি ঘুরিয়ে স্কুটার স্টার্ট দেয়, দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ভিডিওটি ইনস্টাগ্রামে লক্ষ লক্ষ ভিউ পেয়েছে এবং লোকেরা ছেলেটির চতুরতা এবং ধরা এড়াতে সক্ষমতার বিষয়ে মন্তব্য করেছে। যাইহোক, কেউ কেউ ছেলেটির ক্রিয়াকলাপের সমালোচনা করেছেন, এই বলে যে এই জাতীয় কৌশলগুলিকে উৎসাহিত করা উচিত নয়। সব মিলিয়ে ছেলেটি তার ভাইরাল ভিডিওর জন্য বেশ বিখ্যাত হয়ে উঠেছে।

আরও পড়ুন -  Kanchan As Tenida: অসন্তুষ্ট দর্শকরা, ‘টেনিদা’ কাঞ্চনকে দেখে, একাংশের দাবি, ছেলেবেলা নষ্ট না করার

Latest News

Aadhaar Card দিয়ে এই কাজ করবেন না, করলেই বিপদ

Aadhaar Card দিয়ে এই কাজ করবেন না, করলেই বিপদ।  বর্তমানে দেশে আধার কার্ড খুবই গুরুত্বপূর্ণ নথি। যেমন নতুন মোবাইল সংযোগ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img