37 C
Kolkata
Sunday, May 19, 2024

Kisi Ka Bhai Kisi Ka Jan: দর্শকমহলে প্রতিক্রিয়ায় হতাশার ছাপ! ‘কিসিকা ভাই কিসিকা জান’ দেখে

Must Read

ফরহাদ সামজি পরিচালিত “কিসিকা ভাই কিসিকা জান” সিনেমাটি গত শুক্রবার, ২১শে এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এবং সালমান খানের ভক্তরা খুবই উত্তেজিত। চার বছরের বিরতির পর, সালমান খান ঈদে বড় পর্দায় ফিরে আসেন, এবং সিনেমাটি প্রথম দিনে 15 কোটির অঙ্ক পেরিয়ে এখন 66 কোটি ছাড়িয়েছে। 2010 সাল থেকে, সালমান খান প্রতি ঈদে বড় পর্দায় হাজির হয়েছেন, এই প্রবণতাটি 2019 সাল পর্যন্ত অব্যাহত ছিল। যাইহোক, 2019 সালের পর, সালমান খান চার বছর পর পর্দায় ফিরে এসেছেন, এবং তার ভক্তরা রোমাঞ্চিত।

আরও পড়ুন -  KL Rahul: লিভ ইনে সুনীল কন্যা আথিয়া কেএল রাহুলের সঙ্গে, বিয়ে পর্যন্ত অপেক্ষা করেননি

তবে দর্শকদের মধ্যে হতাশা বিরাজ করছে। ছবিটি নিয়ে ইতিমধ্যেই গণমাধ্যমে দর্শকদের প্রতিক্রিয়া প্রকাশ পেয়েছে এবং কেউ কেউ ছবিটিকে সম্পূর্ণ নকল বলেও জানিয়েছেন। অন্যরা বলেছেন যে চলচ্চিত্রের প্রথমার্ধটি বিনোদনমূলক হলেও দ্বিতীয়ার্ধটি প্রত্যাশার সাথে সঙ্গতিপূর্ণ নয়। সব মিলিয়ে ছবিটি দর্শক-ভক্তদের মধ্যে বেশ হতাশা তৈরি করেছে। এটি লক্ষণীয় যে সালমান খানের দীর্ঘ প্রতীক্ষিত ছবি “টাইগার 3” এই বছরের দীপাবলিতে মুক্তি পেতে চলেছে, এবং অভিনেতা এটির জন্য অপেক্ষা করছেন, মিডিয়ার রিপোর্ট অনুসারে।

আরও পড়ুন -  Omicron India: দু’জনের ওমিক্রন শনাক্ত

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img