32 C
Kolkata
Monday, May 13, 2024

IPL 2023: আইপিএলে দিল্লির বিপক্ষে নজিরবিহীন রেকর্ড, ৪ ওভারে ১৬ ডট বল!

Must Read

ভারতের সুইং কিং ভুবনেশ্বর কুমার নিজের ছন্দ খুঁজে পাচ্ছিলেন না, ফলে জাতীয় দল থেকেও নাম কাটা গেছে তার। কিন্তু আইপিএলে তার বিস্ময়কর প্রত্যাবর্তন, ভারতীয় দল নির্বাচকদের ভুল প্রমাণ করল। গতকাল দিল্লির বিপক্ষে ম্যাচে বিস্ময়কর পারফরমেন্স করে তিনি দেখিয়ে দিলেন, ‘এখনও ফুরিয়ে যাননি তিনি।’ শুধু তাই নয়, এবারের আইপিএলে এখনও পর্যন্ত সবচেয়ে নিখুঁত বোলার।

আরও পড়ুন -  Jaya Ahsan: ‘পদ্মাসুন্দরী’ জয়া, দুধ সাদা পোশাকে আরও লাস্যময়ী

গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লির বিপক্ষে ৭ রানে হেরেও একটি বিস্ময়কর রেকর্ড গড়েন ভুবনেশ্বর কুমার। দিল্লির বিপক্ষে ৪ ওভার বোলিং করে মাত্র ১১ রান খরচ করে ফিল সল্ট ও অক্ষর প্যাটেলের উইকেট তুলে নেন। তার বোলিং ফিগার ছিল ৪-০-১১-২। শক্তিশালী দিল্লীর বিপক্ষে ৪ ওভারে ১৬টি ডট বল করেন ভুবনেশ্বর কুমার! যা এখনও পর্যন্ত চলতি আইপিএলে একজন বোলার কর্তৃক সর্বোচ্চ ডট বল করার রেকর্ড।

আরও পড়ুন -  প্রবল বৃষ্টিতে বানভাসি হবার সম্ভাবনা, পশ্চিমবঙ্গের এই সমস্ত জেলায়

জানিয়ে রাখি, আন্তর্জাতিক ক্রিকেটে চরম ব্যর্থতার পর ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক চুক্তি থেকে বাদ পড়েছেন ভুবনেশ্বর কুমার। আইপিএলে তার অনবদ্য পারফরমেন্স, ভারতীয় দল নির্বাচকদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল ‘ফুরিয়ে যাননি তিনি’।

এদিন টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় দিল্লি ক্যাপিটালস। নির্ধারিত ওভার ব্যাটিং শেষে ৯ উইকেট হারিয়ে মাত্র ১৪৪ রান সংগ্রহ করে দিল্লি ক্যাপিটালস। তবে ১৪৫ রানের সহজ লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ব্যাটিং শিবিরে ভাঙ্গন ধরে সানরাইজ হায়দ্রাবাদের। ২০ ওভার ব্যাটিং করে ৬ উইকেট হারিয়ে মাত্র ১৩৭ রান সংগ্রহ করতে সক্ষম হয় সানরাইজ হায়দ্রাবাদ।

আরও পড়ুন -  Team India: দ্রাবিড়-রোহিতের বিশ্বস্ত হয়ে উঠছেন এই ধ্বংসাত্মক ক্রিকেটার, হার্দিক পান্ডিয়ার ক্যারিয়ার ধ্বংসের মুখে

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img