33 C
Kolkata
Sunday, May 19, 2024

এক সদ্যজাত দেহ পড়ে থাকতে দেখে চাঞ্চল্য ছড়ায় এলাকায়

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ রানীগঞ্জের সিয়ারসোল ও পাঞ্জাবীমোড় এর মাঝেই ৬০ নম্বর জাতীয় সড়কের ধারে এক বেসরকারি নাসিংহোম সংলগ্ন এলাকায় বুধবার সকালে এক সদ্যজাত দেহ পড়ে থাকতে দেখে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। স্থানীয় এলাকার এলাকাবাসীরা লক্ষ্য করেন এটি ছোট বাচ্চার দেহকে নিয়ে কুকুরের টানাটানি করে নিয়ে যাচ্ছে জঙ্গলের এক প্রান্তরে বিষয়টি লক্ষ্য করে স্থানীয়রা কুকুর তাড়িয়ে উদ্ধার করে সদ্যজাত শিশুকে। এর পরপরই তারা রানীগঞ্জ পাঞ্জাবীমোড় ফাঁড়িতে খবর দিলে পানি পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই শিশুর দেহ উদ্ধার করে নিয়ে যায়। তবে কে বা কারা কি উদ্দেশ্যে ওই শিশুটিকে সেখানে ফেলে গেছিল তার কোন হদিস পায়নি পুলিশ।

আরও পড়ুন -  Britain: বরিস জনসন, ঋষি সুনাককে সরে দাঁড়াতে বললেন, প্রধানমন্ত্রী পদ

এ ঘটনার পর ওই সদ্যোজাতকে ফেলে যাওয়া ব্যক্তিদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। স্থানীয়দের প্রাথমিক অনুমান স্থানীয় কোন হসপিটাল কিংবা নার্সিংহোমে কেউ মৃত সদ্যজাত প্রসব করার পর তা এই জঞ্জাল শুকিয়ে ফেলে দিয়ে চলে যায় তার পরিবারের সদস্যরা এরপরই কুকুরে নিয়ে টানাটানি করে তার দেহ। বুধবার সকালে এই মর্মান্তিক বিষয় লক্ষ্য করে স্থানীয়রা শিউরে উঠে দাঁড়ায় পুলিশে খবর দিয়ে ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি করে।

আরও পড়ুন -  ঘিরে রেখেছে ইডি, দিল্লির মুখ্যমন্ত্রীর বাড়ি, যেকোনও সময় গ্রেপ্তার

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img