34 C
Kolkata
Sunday, May 19, 2024

Neymar: নেইমার আবার বাবা হতে চলেছেন

Must Read

ফরাসি ক্লাব পিএসজির ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার গোড়ালির চোটের কারণে চলতি মৌসুমে আর মাঠে নামতে পারবেন না। অস্ত্রোপচার শেষে পুনর্বাসন প্রক্রিয়া চলছে তার। তার মধ্যে সুখবর পেলেন ৩১ বছর বয়সী এই তারকা।

আবারও বাবা হতে চলেছেন নেইমার। বুধবার স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার এক প্রতিবেদনে বলা হয়, নেইমারের বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডি সন্তানসম্ভবা। নেইমার নিজেও অবশ্য যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। সেখানে বিয়ানকার্ডির বেবি বাম্পের ছবি দিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে নেইমারের সঙ্গে নিজের ‘বেবি বাম্প’ মোট পাঁচটি ছবি পোস্ট করেছেন ব্রুনা। একটি ছবিতে দেখা যাচ্ছে, নীল শর্টস এবং ক্রিমে রংয়ের টিশার্ট পরা নেইমার তার প্রেমিকা ব্রুনার ‘বেবি বাম্প’ এ চুমু খাচ্ছেন। ছবির সঙ্গে ক্যাপশনে মা হতে যাওয়ার সুখবরটি পর্তুগিজ ভাষায় জানান ব্রুনা। ব্রুনার এই পোস্টে নেইমারের ক্লাব এবং জাতীয় দলের সতীর্থদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন -  CAA and NRC: মতুয়ারা সকলেই নাগরিক, সিএএ ও এনআরসি চালু করলে, আন্দোলন শুরু করবে মতুয়ারা

ব্রুনার আইডি থেকে শেয়ার করা ছবিতে তিনি লিখেছেন, ‘আমরা আমাদের ভালোবাসা পূর্ণ করতে তোমার (অনাগত সন্তান) জন্য অপেক্ষা করছি। অনেক পরিকল্পনা সাজানো হয়েছে তোমাকে ঘিরে।’

আরও পড়ুন -  যদি নগদ আটকে যায় ATM থেকে টাকা তোলার সময়, এই কাজটি করুন, সমাধান করবে RBI

ব্রুনা আরও লিখেছেন, ‘পুত্র আমার, তোমার জন্য সুন্দর একটি পরিবার অপেক্ষা করছে। যেখানে তোমার ভাই, ঠাকুরমা এবং দিদা তোমাকে খুব ভালোবাসবে। তুমি সুস্থভাবে এসে আমাদের স্বপ্ন পূর্ণ কর।’

সংবাদমাধ্যমের খবর, ২০২১ সাল থেকে ব্রুনার সঙ্গে থাকা শুরু করেন ব্রাজিল তারকা। বিষয়টি জানাজানি হয় ২০২২ সালের জানুয়ারিতে। আগস্টে তাদের আলাদা হয়ে যাওয়ার গুঞ্জন ওঠে। নেইমারের ৩১তম জন্মদিনে আবারও মিলে যাওয়ার খবর পাওয়া যায়। এরপরেই এই সুখবরটি এলো। নেইমার এবং ব্রুনার জীবনে এটাই প্রথম সন্তান।

আরও পড়ুন -  পুনর্বাসন দেওয়ার দাবী জানিয়ে, বেগুনিয়া কোলিয়ারির এজেন্ট অফিসের সামনে এলাকারবাসীর বিক্ষোভ প্রদর্শন

আগে ২০১১ সালে মাত্র ১৯ বছর বয়সে প্রথমবারের মতো বাবা হয়েছিলেন নেইমার। তার ছেলের নাম ডেভিড লুকা। নেইমার এবং তার প্রাক্তন বান্ধবী ক্যারোলিনা দান্তাসের সন্তান লুকা।

ছবিঃ সংগৃহীত

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img