36 C
Kolkata
Sunday, June 16, 2024

দহনে জ্বলছে শিলিগুড়ি, বেড়েছে ডাব বিক্রি

Must Read

নিজস্ব সংবাদদাতা, শিলিগুড়িঃ  দহনে জ্বলছে শিলিগুড়ি, বেড়েছে ডাব বিক্রি।

গোটা রাজ্য জ্বলছে দহন জ্বালায়। বিগত কিছুদিন ধরে শিলিগুড়িতে ও তাপমাত্রা ক্রমশই উদ্বোমুখি হচ্ছে। সর্বোচ্চ তাপমাত্রা ৩৭ ডিগ্রি থেকে ৩৮ ডিগ্রির আশেপাশে ঘোরাফেরা করছে। পার্শ্ববর্তী শহর জলপাইগুড়ির অবস্থা একই। বৈশাখ মাসের শুরুতেই গরমে নাজেহাল শহরবাসী। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে তীব্র অস্বস্তি। গরম থেকে খানিক স্বস্তি পেতে ভরসা ঠান্ডা পানীয়। তাই শিলিগুড়িতে ঠান্ডা পানীয়র বাজার এখন তুঙ্গে।

আরও পড়ুন -  Pakistan: নিহত ১৭, আহত ৯০, মসজিদে বিস্ফোরণে পাকিস্তানে

আইসক্রিম, লস্যি, জুসের দোকানে দেখা যাচ্ছে মানুষজনের ভিড়। প্রসঙ্গত শিলিগুড়িতে বেড়ে গিয়েছে ডাবের চাহিদা, গরমের থেকে নিস্তার পেতে সবচেয়ে উপকারী ডাব। সেই কারণে ডাবের দিকে ঝোঁক বেড়েছে মানুষের। স্বাভাবিকের থেকে কিছুটা বেশি দামে বিকোচ্ছে ডাব, ডাবের দাম মোটামুটি ৪০ থেকে ৫০ টাকার মধ্যে ঘোরাফেরা করে। তবে চাহিদা বেড়ে যাওয়ার সাথে সাথে ডাবের দামেরও বৃদ্ধি পেয়েছে। এই প্রসঙ্গে ডাব ব্যবসায়ীরা জানান, গরম বেশি তাই ডাবের চাহিদা বেড়ে গেছে সেই জন্য দামও বেড়েছে। গরম কিছুটা কমলে আবার আগের দামে ফিরে আসবে।

আরও পড়ুন -  Maa Kali: রাজবাড়ীর মধ্যে পুজিত হবেন মা কালী

Latest News

School Timing: স্কুলে যাওয়ার সময় বদল, শিক্ষার্থীদের এই সময়ে যেতে হবে

School Timing: স্কুলে যাওয়ার সময় বদল, শিক্ষার্থীদের এই সময়ে যেতে হবে।  প্রচন্ড গরমের কারণে রাজ্যের প্রায় ৪০ হাজার বিদ্যালয় জুন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img