31 C
Kolkata
Friday, May 17, 2024

Jasprit Bumrah-Shreyas Iyer: আপডেট দিল BCCI, বুমরাহ ও আইয়ার ফিট কতটা হলেন?

Must Read

তারকা বোলার জসপ্রিত বুমরাহ ও তারকা ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার এই মুহূর্তে চোটের কারণে জাতীয় দলের বাইরে আছেন। ধারণা করা হচ্ছে, আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ সহ একাধিক সিরিজ মিস করবেন এই দুই তারকা ক্রিকেটার।

ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে চলা ওডিআই বিশ্বকাপ নিয়ে চিন্তার ভাঁজ পড়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের দল নির্বাচকদের কপালে। দুই তারকা ক্রিকেটারকে ছাড়াই বিশ্বকাপ ও টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পারফরম্যান্স করতে হবে বিরাট কোহলিদের, মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

আরও পড়ুন -  Team India: রাজনীতির শিকার এই ক্রিকেটার, ভারতীয় দলে “বলির পাঁঠা” হলেন

সম্প্রতি ভারতীয় ক্রিকেট বোর্ড এই দুই তারকা ক্রিকেটারের ফিটনেস নিয়ে বড় আপডেট দিয়েছে। খবরটি প্রকাশ্যে আসার পর কিছুটা চিন্তামুক্ত হয়েছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, নিউজিল্যান্ডে সফল অস্ত্রোপচারের পর বিগত সপ্তাহ দুয়েক আগে দেশে ফিরেছেন জসপ্রিত বুমরাহ। সপ্তাহখানেক আগে থেকে ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে রিহ্যাবে যোগ দিয়েছেন।

আরও পড়ুন -  IPL 2023: IPL থেকে ছিটকে গেলেন তারকা অলরাউন্ডার চোটের কারণে, দুঃস্বপ্ন ওডিআই বিশ্বকাপে

ন্যাশনাল ক্রিকেট একাডেমির তথ্য অনুযায়ী, বর্তমানে জসপ্রিত বুমরাহ পুরোপুরি সুস্থ রয়েছেন। কয়েকদিন ধরে বোলিং অনুশীলন করছেন তিনি। ন্যাশনাল ক্রিকেট একাডেমির তথ্য অনুযায়ী, অনুশীলনের সময় এই মুহূর্তে কোনরকম চোট অনুভব করছেন না জসপ্রিত বুমরাহ। আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলানো সম্ভব না হলেও ভারতের মাটিতে বিশ্বকাপে বুমরাহর উপস্থিতি নিশ্চিত করতে চায় ভারতীয় ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন -  Deepak Chahar: লাবণ্যময়ী দীপক চাহারের বোন, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীর চেয়েও, নেটিজেনদের ঝরচ্ছে ঘাম

ভারতের তারকা ক্রিকেটার শ্রেয়াস আইয়ারকে নিয়েও বড় বিবৃতি দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বোর্ডের তরফ থেকে স্পষ্ট করা হয়েছে, শ্রেয়াস আইয়ারের পিঠে অস্ত্রোপচার করাতেই হবে।

সবকিছু ঠিক থাকলে আগামী কয়েক দিনের মধ্যে তার পিঠে অস্ত্রোপচার সম্পন্ন করা হবে। আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তার পরিবর্তে অজিঙ্কা রাহানের কথা ভাবা হচ্ছে বলেও জানানো হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img