38 C
Kolkata
Saturday, May 18, 2024

LPG Subsidy: বড় উপহার মোদি সরকারের, LPG গ্যাস সিলিন্ডারে দেওয়া হবে ভর্তুকি, ১ বছর প্রতি

এই সুবিধা পাবেন প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার সুবিধা যারা পেয়ে থাকেন

Must Read

আবার নতুন সুখবর শোনালো মোদি সরকার। জানা গিয়েছে সিলিন্ডার পিছু ২০০ টাকা করে ভর্তুকি দেবে কেন্দ্র সরকার। বছরে মোট ১২ টি সিলিন্ডারে এই ভর্তুকি দেওয়া হবে। কেন্দ্রীয় সরকারের এই চমক মুখে হাসি ফুটিয়েছে মধ্যবিত্ত মানুষদের।

আরও পড়ুন -  বড় বদল রেশন বিতরণের প্রক্রিয়ায়, বিশেষ চাল দেবে সরকার, অপুষ্টি রোধে

জানা গিয়েছে, প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার সুবিধা যারা পেয়ে থাকেন তারা বছরে মোট ১২ টি সিলিন্ডারে ২০০ টাকা করে ভর্তুকি পাবেন। দেশের প্রায় সমস্ত এলপিজি গ্রাহকদের এলপিজিতে ভর্তুকি আরও এক বছর সম্প্রসারিত করল কেন্দ্র।

এই প্রসঙ্গে কেন্দ্রীয় তথ্য এবং সম্প্রচার দপ্তরের মন্ত্রী অনুরাগ থাকুন জানিয়েছেন যে, সরকার প্রতি সিলিন্ডারে আরো এক বছরের জন্য ২০০ টাকা করে ভর্তুকি দেবে। এতে উজ্জ্বলা যোজনায় থাকা প্রায় ১.৬ কোটি পরিবার উপকৃত হলেন।

আরও পড়ুন -  মা এবং মেয়ের সম্পর্ক পরিণত হলো যা ও ননদের সম্পর্কে, স্ত্রীর সামনে একদম দেখবেন না

কেন্দ্রীয় সরকারের এই ঘোষণার পর অবশ্যই স্বস্তি পাবেন মধ্যবিত্তরা। প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনায় ২০০ টাকা করে ভর্তুকি দেওয়ার কথা থাকলেও কতদিন তা চলবে সেই নিয়ে চিন্তায় ছিলেন সাধারণ মানুষ। আগামী এক বছর এই সময়সীমা বৃদ্ধি পাওয়ায় চিন্তা দূর হয়েছে অনেকের।

আরও পড়ুন -  ভার্চুয়াল ব্রিকস শীর্ষ সম্মেলন-২০২০ উপলক্ষে প্রধানমন্ত্রীর উদ্বোধনী ভাষণ

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img