34 C
Kolkata
Sunday, May 19, 2024

খড়গপুর শাখার ব্যাহত ট্রেন পরিষেবা, অফিস টাইমে ভোগান্তি নিত্যযাত্রীদের

ঘোড়াঘাটা ষ্টেশনের কাছে লেভেল ক্রসিংয়ে খারাপ হয়ে যায় একটি ম্যাটাডোর গাড়ি

Must Read

অত্যন্ত কম খরচে দূরের কোনো জায়গায় যাতায়াত করতে হলে লোকাল ট্রেনের চেয়ে ভালো আর কিছু হতে পারে না। মাঝে মাঝেই রেলওয়ের কাজের জন্য ব্যাহত হয় লোকাল ট্রেন পরিষেবা। আজ সপ্তাহের প্রথম দিনে এক অন্য কারণে ব্যাপক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে নিত্যযাত্রীদের। আজ সকালে রেললাইনের উপর একটি ইট বোঝাই গাড়ি খারাপ হয়ে যায়। তার জেরেই বেশ কিছুক্ষণ হাওড়া-খড়গপুর শাখায় বন্ধ হয়ে যায় পরিষেবা।

আরও পড়ুন -  করোনা মোকাবিলায় আসরে রেল পুলিশ, মাস্ক ছাড়া দেখলেই জরিমানা

৩ এপ্রিল সোমবার সকলের দিকে ইট বোঝাই একটি ম্যাটাডোর গাড়ি ঘোড়াঘাটা ষ্টেশনের কাছে লেভেল ক্রসিং পার করছিল। সেইসময় ম্যাটাডোরটিতে খারাপ হয়ে যায়। ফলে রেললাইনের মাঝেই দাঁড়িয়ে পড়ে ওই ইটবোঝাই গাড়ি। তার ফলে হাওড়া-খড়গপুর শাখায় বন্ধ হয়ে যায় রেল পরিষেবা। তার জেরে সপ্তাহের প্রথম দিন সকালেই ব্যাপক ভোগান্তির শিকার হতে হয় নিত্যযাত্রীদের।

আরও পড়ুন -  রাজ্য সরকার চাইলে শুক্রবার থেকে চলতে পারে লোকাল ট্রেন, পূর্ব রেলওয়ে সম্পূর্ণরূপে প্রস্তুত

খবর পেয়ে সঙ্গে সঙ্গে কাজে নেমে পড়ে রেল কর্তৃপক্ষ। সাহায্যের জন্য হাত বাড়িয়ে দেয় স্থানীয়রাও। সঙ্গে সঙ্গে ওই খারাপ ম্যাটাডোর গাড়ি থেকে ইট নামিয়ে নেওয়া হয় এবং পরে গাড়িটি ঠেলে রেললাইন থেকে সরানো হয়। কিছুক্ষণের মধ্যেই আবার রেল পরিষেবা স্বাভাবিক হয়। সকালে বেশ কিছুক্ষণ ট্রেন বন্ধ থাকায় এখনো অব্দি সমস্ত ট্রেন লেটে চলছে। সপ্তাহের প্রথম দিনে ট্রেন লেট করায় স্বাভাবিকভাবেই বিপাকে পড়ছেন নিত্যযাত্রীরা।

আরও পড়ুন -  এনজিপি স্পেশাল ট্রেন চালু হচ্ছে কলকাতা, পাহাড়প্রেমীদের জন্য সুখবর, সময়সূচী জেনে নিন

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img