35 C
Kolkata
Thursday, May 16, 2024

IPL-2023: হায়দরাবাদকে ৭২ রানে হারিয়ে, শুভসূচনা করলো গতবারের রানার্সআপ রাজস্থান রয়্যালস

Must Read

আইপিএলের আসরের তৃতীয় দিনে প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ এবং রাজস্থান রয়্যালস।

হায়দরাবাদের রাজিব গান্ধি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স স্বাগতিক হায়দরাবাদকে ৭২ রানে হারিয়ে আসরে শুভসূচনা করেছে গতবারের রানার্সআপ রাজস্থান রয়্যালস।

আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০৩ রান তোলে রাজস্থান। রাজস্থানের বোলিং তোপে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩১ রান করতে পারে হায়দরাবাদ।

টস জিতে রাজস্থানকে ব্যাটিংয়ে পাঠায় হায়দরাবাদ। সিদ্ধান্ত ভুল ছিল তা শুরুতেই প্রমাণ করেন রাজস্থানের দুই ওপেনার যশভী জাইসওয়াল এবং জস বাটলার। ওপেনিংয়ে দুজন মিলে মাত্র ৫.৫ ওভারে তোলেন ৮৫ রান। ৮৫ রানে ফজলহক ফারুকির বলে বোল্ড হওয়ার আগে বাটলার খেলেন ২২ বলে ৫৪ রানের ঝড়ো ইনিংস। আউট হওয়ার আগে, ওপেনার জাইসওয়াল করেন ৩৭ বলে ৫৪। তাকেও ফেরান ফারুকি। রাজস্থান অধিনায়ক সাঞ্জ স্যামসনও তুলে নিয়েছেন অর্ধশতক। ৩২ বলে ৫৫ রান করে থাঙ্গারাসু নটরাজের শিকার হন তিনি।

আরও পড়ুন -  জেলা দলীয় কার্যালয় উদ্ধোধন করেন জেপি নাড্ডা ভারচুয়াল এর মাধ্যমে

 ২০৩ রানে থামে রাজস্থান। হায়দরাবাদের হয়ে দুটো করে উইকেট নেন ফারুকী এবং নটরাজ।  উইকেট পান উমরান মালিক।

২০৪ রানের লক্ষ্য যেন পাহাড়সম হয়ে ওঠে হায়দরাবাদের জন্য। ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তারা। প্রথম ওভারেই জোড়া আঘাত হানেন ট্রেন্ট বোল্ট, অভিষেক শর্মা এবং রাহুল ত্রিপাঠির উইকট। শুন্য রানেই দুই উইকেট হারি

আরও পড়ুন -  Durga Puja 2021: পুজোতে বাংলা ভাষাতে, ‘মানিকে মাগে হিঠে’

মায়াঙ্ক আগায়ে ছিটকে যাওয়া হায়দরাবাদ আর ম্যাচে ফিরতে পারেনি। রওয়ালের ব্যক্তিগত ২৭ রানের পর হায়দরাবাদের দ্বিতীয় সর্বোচ্চ ১৮ রান আসে আদিল রশিদের ব্যাট থেকে। ২০ ওভারে ৮ উইকেটে ১৩১ রানে থামে হায়দরাবাদ। রাজস্থানের পক্ষে ৪ ওভারে ১৭ রান দিয়ে ৪ উইকেট শিকার করেন যুজবেন্দ্র চাহাল। একটি করে উইকেট পান রবিচন্দ্রন অশ্বিন এবং জেসন হোল্ডার। ঝড়ো ব্যাটিং এবং নিয়ন্ত্রিত বোলিংয়ে রাজস্থান পায় বড় জয়।

আরও পড়ুন -  Nora Fatehi: খোলামেলা পোশাকে কটাক্ষের শিকার নোরা ফতেহি, বিমানবন্দর -এর ঘটনায়

ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img