33 C
Kolkata
Sunday, June 9, 2024

Virat Kohli: মার্কশিটের ছবি ফাঁস! কোহলির দশম শ্রেণীর, বেঁচেছেন অংকে অল্পের জন্য

দশম শ্রেণীর মার্কশিটের ছবি শেয়ার করেছেন। সম্প্রতি তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায়

Must Read

দেশে হাজার হাজার তরুণ-তরুণী রয়েছে, যারা অংক ও বিজ্ঞান নামক বিষয়টিকে এড়িয়ে চলতে বেশি পছন্দ করেন। অনেক ক্ষেত্রে দেখা যায়, ছাত্র-ছাত্রীরা এই দুটি সাবজেক্টের যেকোনো একটিতে ফেল করেছে কিংবা খুবই কম নম্বর পেয়েছে। কিন্তু এই তালিকায় সাধারণ ছাত্র ছাত্রীদের মধ্যে নিজের নাম লিখেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা রান মেশিন বিরাট কোহলি।

আরও পড়ুন -  Rishabh Pant: এক পায়ে ক্লাচ হাতে হাঁটছেন ঋষভ পন্থ, ক্রিকেট বিশেষজ্ঞরা কি মনে করছেন?

সম্প্রতি তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় তার দশম শ্রেণীর মার্কশিটের ছবি শেয়ার করেছেন। ছবিটি সোশ্যাল মিডিয়ার নজরে আসতেই রীতিমতো ভাইরাল হয়েছে তার ভক্তদের দ্বারা। ছবিটি ইতিমধ্যে কয়েক হাজার বার শেয়ার করা হয়েছে। পাশাপাশি একাধিক লাইক ও কমেন্ট অর্জন করে নিয়েছে বিরাট কোহলির দশম শ্রেণীর মার্কশিটের ছবি।

সম্প্রতি বিরাট কোহলি ছবিটি শেয়ার করার সময় লিখেছেন, “এটা মজার ব্যাপার যে, যে জিনিসগুলো আপনার মার্কশিটে সবচেয়ে কম যোগ করে, সেগুলো আপনার চরিত্রে সবচেয়ে বেশি যোগ করে।” তিনি আরও লিখেছেন, “যদি খেলাধুলায় আপনার মন থাকে, তবে সেই দিকে মন দিন।”

আরও পড়ুন -  Indian Cricketer: গ্রেফতার হতে পারেন ভারতীয় এই পেসার, বিশ্বকাপের আগেই, কেন? জেনে নিন

বিরাট কোহলির দশম শ্রেণীর যে মার্কশিটের ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে তাতে দেখা যাচ্ছে, তিনি গণিতে সর্বনিম্ন ৫১ নম্বর পেয়েছিলেন। বিজ্ঞান এবং প্রযুক্তিতে মাত্র ৫৫ নম্বর পেয়েছিলেন। ইংরেজির মত কঠিন বিষয়ে সর্বোচ্চ নম্বর (৮৩) পেয়েছেন। সামাজিক বিজ্ঞানে তিনি ৮১ নম্বর পেয়েছেন। যদি আন্তর্জাতিক ক্রিকেটে বিরাট কোহলির কৃতিত্ব সম্পর্কে আলোকপাত করতে যাই, তবে এখনো পর্যন্ত বিরাট কোহলির আন্তর্জাতিক ক্রিকেটে ৭৫ সেঞ্চুরি করার বিস্ময়কর রেকর্ডটি লিপিবদ্ধ আছে।

আরও পড়ুন -  IND Vs NZ: ভয়ে কাঁপছে বিপক্ষ দল, প্রত্যাবর্তন করতে চলেছে টিম ইন্ডিয়ায়, নিউজিল্যান্ডের বিপক্ষে

Latest News

Student Credit Card: চিন্তা করতে হবে না, পড়াশোনার জন্য মোটা টাকা দেবে মমতা সরকার

Student Credit Card: চিন্তা করতে হবে না, পড়াশোনার জন্য মোটা টাকা দেবে মমতা সরকার।  এবার আরও বেশি করে এগিয়ে এলেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img