38 C
Kolkata
Friday, May 17, 2024

Nia Sharma: চুল উড়িয়ে ক্যামেরার সামনে নিয়া শর্মা নতুন লুকে, পোজ দিলেন কালো শাড়ি পড়ে, PHOTOS

Must Read

নিয়া শর্মা হিন্দি টেলিভিশন জগৎ-এর পরিচিত মুখ। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী কোনো না কোনো কারণে চর্চায় থাকেন। প্রায়ই বিতর্কে জড়ান তিনি।

একটু স্পষ্টবাদী অভিনেত্রী নিয়া শর্মা। নেটদুনিয়ায় কটাক্ষের মুখোমুখি হলেও সেইসমস্ত কটাক্ষকারীদের সরাসরি জবাব দিয়ে দেন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় ভালোই সক্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একাধিক ছবি এবং ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।  যেকোন পোস্টই রীতিমতো ভাইরাল হয় নেটদুনিয়ায়। সম্প্রতি অভিনেত্রী নিজের একটি সাম্প্রতিক ভাইরাল হওয়া রিল ভিডিওর সূত্র ধরেই চর্চিত হলেন।

আরও পড়ুন -  দীপিকাকেও টেক্কা দেবে হবু পুত্রবধূ সানি দেওলের, সৌন্দর্যের প্রতীক!

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে একেবারে বোল্ড শাড়ি লুকেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি ‘ভাইরাল ভয়ানী’র অফিসিয়াল ইনস্টা পেজ থেকে তার এই লুকের ঝলক ভাইরাল হয়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে।

আরও পড়ুন -  যৌন আবেদনে ভরপুর নাচ, নোরা ও টেন্সেরের, দর্শকদের মন জয় করে নিয়েছেন

খুব সম্প্রতি মেকাপ ভ্যান থেকে নামার সময়ই পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দেন। এদিন কালো ডিপ নেক লাইন কাটিং ডিজাইনার ব্লাউজ এবং শাড়িতে ছিলেন অভিনেত্রী। নিয়েছিলেন নুড মেকাপও। স্মোকি আই মেকাপে খোলা চুলে হাজির হয়েছিলেন ক্যামেরার সামনে।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

পাপারাজিৎদের সামনে দিয়েছিলেন একাধিক পোজও। বলাই বাহুল্য, অভিনেত্রীর সাম্প্রতিক শাড়ি লুক নজর কেড়েছে তার অগণিত ভক্তমহলের। ঘুম উড়িয়েছে নেটমহলের একাংশেরও।

আরও পড়ুন -  অর্থমন্ত্রী শ্রীমতি নির্মলা সীতারমণের জি-২০ গোষ্ঠীভুক্ত দেশগুলির ভার্চুয়াল বৈঠকে যোগদান

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img