34 C
Kolkata
Sunday, May 5, 2024

Team India: মুখ খুললেন অশ্বিন, ODI-তে গড় ৬৬, কেন সুযোগ পাচ্ছেন না জাতীয় দলে? সঞ্জু

Must Read

আন্তর্জাতিক ক্রিকেট খেলতে না পারলেও ভারতীয় প্রিমিয়ার লিগে নিজেকে বারবার প্রমাণ করেছেন তরুণ উইকেট রক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। তার নেতৃত্বে গতবার রাজস্থান রয়্যালস আইপিএলে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।

ফাইনাল ম্যাচে গুজরাটের বিপক্ষে ৭ উইকেটে পরাজয় স্বীকার করে নিতে হয় রাজস্থান রয়্যালসকে। সেই সঙ্গে শিরোপা জয়ের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হয় ভারতের এই তরুণ ক্রিকেটারের।

আরও পড়ুন -  MS Dhoni: মহেন্দ্র সিং ধোনি অবসর নেবেন IPL থেকে, আতঙ্ক ছড়ালো মিডিয়ায়, প্রাক্তনীর মন্তব্যে

আইপিএলে দুর্দান্ত পারফরমেন্স করার পরেও জাতীয় দলে নিয়মিত খেলার সুযোগ পাননি। দল নির্বাচকদের চোখের অন্তরালে থেকেছেন সঞ্জু স্যামসন। ভারতের হয়ে যে ক’টি আন্তর্জাতিক ম্যাচ তিনি খেলেছেন, সেখানে তিনি নিজেকে দুর্দান্তভাবে মেলে ধরতে সক্ষম হয়েছেন।

সঞ্জুর বিষয়ে নীরবতা ভাঙলেন অভিজ্ঞ ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন। তিনি সরাসরি বলেন,”আন্তর্জাতিক ক্রিকেটে অবশ্যই ধারাবাহিকভাবে সুযোগ পাওয়া উচিত সঞ্জুর। ওডিআই ক্রিকেটে তার গড় দেখি, তবে সঞ্জুর ধারের পাশেও নেই সূর্য কুমার যাদব। কিন্তু দিনের পর দিন ব্যর্থ হয়ে ধারাবাহিকভাবে ওডিআই ক্রিকেটে সুযোগ পাচ্ছেন সূর্য কুমার যাদব।”

আরও পড়ুন -  জাতীয় পতাকা উল্টো করে নারী দিবস পালন তোলপাড় সোশ্যাল মিডিয়া

রবিচন্দ্রন অশ্বিন নিজের ইউটিউব চ্যানেলে বলেন,”সূর্যকুমার যাদব তার ক্যারিয়ারে ওয়ানডেতে ২৪.০৫ গড়ে ৪৩৩ রান করেছেন। অপরদিকে সঞ্জু স্যামসন ১১ ম্যাচে ৬৬ গড়ে ৩৩০ রান করেছেন। ধারাবাহিকতা থাকার শর্তেও আন্তর্জাতিক ক্রিকেটে তাকে কোনোভাবেই সুযোগ দিচ্ছেন না দল নির্বাচকরা। আসন্ন ওডিআই বিশ্বকাপের জন্য কত ক্রিকেটারকেই সুযোগ দেওয়া হল ব্যাটিং অর্ডার শক্ত করার জন্য। সেই তালিকায় নাম পর্যন্ত নেই সঞ্জুর।”

আরও পড়ুন -  ভারতের আরও একটি মাইলফলক অর্জন; ৮৫ দিন পর এই প্রথম সুস্পষ্টভাবে করোনায় আক্রান্তের সংখ্যা ৬ লক্ষের নীচে

ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img