30 C
Kolkata
Sunday, May 5, 2024

Shakib Khan: জনপ্রিয় নায়ক শাকিব খানের জন্মদিন আজ

Must Read

জনপ্রিয় নায়ক শাকিব খানের জন্মদিন আজ। গুণী চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ সিনেমার মাধ্যমে সময়ের ব্যস্ত এ নায়ক শাকিব খান নামে আত্মপ্রকাশ করেন। তার নায়িকা হিসেবে ছিলেন ইরিন জামান। ছবিটি ব্যবসা সফল না হলেও ঢালিউডে শাকিব বেশ পরিচিতি পান তার নাচ, ফাইট এবং অভিনয়ের জন্য।

পেরিয়ে গেছে বেশ কয়েক বছর। ধীরে ধীরে শাকিব নিজেকে পরিণত করেছেন। পারিবারিক ঘরানার ছবিতে ডিপজলের সঙ্গে পর্দা শেয়ার করেছেন এ নায়ক। অনেক তারকা শিল্পীর ভিড়ে একজন দক্ষ অভিনেতা হিসেবে নিজের জাত চিনিয়েছেন।

আরও পড়ুন -  জন্মদিনে আদুরে শুভেচ্ছা বিশ্বসুন্দরী সুস্মিতার, হ্যাপি বার্থ ডে আমার প্রথম প্রেম-ভালোবাসা, রেনে

২০০৮ সালে মান্নার মৃত্যুর আগে শাকিব তার প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠার আভাস দিচ্ছিলেন। সমানতালে একের পর এক নতুন ছবিতে ডাক পাচ্ছিলেন।

মান্নার চলে যাবার পর শাকিবকে নাম্বার ওয়ান হবার জন্য খুব একটা বেগ পেতে হয়নি। তিনি কিং খান খ্যাতি লাভ করেন।

সুদর্শন এ নায়ককে নিজের ছবির নায়ক করার জন্য প্রযোজক-পরিচালকের ব্যাপক আগ্রহ দেখা যায়। যা এখনও বিদ্যমান। শাকিব খান এখন দেশীয় এবং যৌথ প্রযোজনার ছবির তুমুল জনপ্রিয় নায়ক।

আরও পড়ুন -  Nusrat-Yash: কাশ্মীরের ঠাণ্ডায় হাত ঘসতে ঘসতে চুটিয়ে প্রেম করছেন ‘যশরত’ !

যৌথ প্রযোজনার বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিগুলোতে নায়িকা হিসেবে ছিলেন কলকাতার নায়িকা শুভশ্রী, কোয়েল মল্লিক এবং নুসরাত।

এ বছরের ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ।’ গত বছরের ২৬ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায় সিনেমাটি।

শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী।
শাকিব খান অভিনীত ছবির মধ্যে অন্যতম- ফুল নেবনা অশ্রু নেব, ও প্রিয়া তুমি কোথায়, সবার উপরে প্রেম, নয়ন ভরা জল, কোটি টাকার কাবিন, পিতার আসন, দাদীমা, ১ টাকার বউ, সন্তান আমার অহংকার, প্রিয়া আমার প্রিয়া, আমার প্রাণের প্রিয়া, কোটি টাকার প্রেম, মাটির ঠিকানা, কিং খান, মনের জ্বালা, আদরের জামাই, বস নাম্বার ওয়ান, টাইগার নাম্বার ওয়ান এবং ঢাকা টু বোম্বে ইত্যাদি।

আরও পড়ুন -  কোভিড-এর সময়ে আয়ুষ্মান ভারত-হেলথ অ্যান্ড ওয়েলনেস সেন্টারগুলির স্বাস্থ্য পরিষেবা

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img