38 C
Kolkata
Friday, May 17, 2024

আবার বলিউডে দুঃসংবাদ, কিংবদন্তি পরিচালক পৃথিবীকে বিদায় জানালেন

Must Read

 সুপরিচিত এবং ছকভাঙা পরিচালক। শুক্রবার ভোররাতেই ৬৭ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন পরিচালক প্রদীপ সরকার।

সকালে পরিচালক হানসাল মেহেতাই টুইট করে প্রথম তার চলে যাওয়ার খবর দেন সকলকে। সেই খবরেই এখন শোকোস্তব্ধ বলিউড থেকে টলিউডের একাধিক নামিদামি তারকারা।

দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন প্রদীপ সরকার। কিডনির সমস্যাতেও ভুগছিলেন পরিচালক। সূত্রের খবর ডায়ালিসিস চলছিল তার। শুক্রবার ভোর সাড়ে তিনটে নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বেঁচে থাকার লড়াই শেষ হয় তার। পরিচালকের ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, বিকেল চারটের সময় সান্তাক্রুজে তার দেহ দাহ করা হবে।

এদিন সকালে পরিচালক হানসাল মেহতার টুইট থেকেই প্রদীপ সরকারের মৃত্যু সংবাদ মিলেছিল। পরিচালকের একটি ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে তার আঁত্মার শান্তি কামনা করেছিলেন। এই টুইট নজরে আসতেই শোরগোল পড়ে যায় গোটা চলচ্চিত্র জগৎ। বলিউড ইন্ডাস্ট্রি হারালো এক দক্ষ এবং ছকভাঙা পরিচালককে।

আরও পড়ুন -  বাড়িতে ৪ জন ঢুকে আমার সাথে এই কাজ করতে চায়, Madhuri Dixit প্রকাশ্যে জানালেন

একটা সময়ে অ্যাডের দুনিয়ায় চুটিয়ে কাজ করেছেন পরিচালক। ২০০৫ সালে প্রথম সাইফ আলি খান, বিদ্যা বালন এবং সঞ্জয় দত্তকে নিয়ে তৈরি করেছিলেন ‘পরিণীতা’, যা দর্শকদের উপর একেবারে এক আলাদা প্রভাব ফেলেছিল। উল্লেখ্য, এই ছবির সূত্র ধরেই ইন্ডাস্ট্রিতে পরিচালক হিসেবেই নিজের যাত্রা শুরু করেছিলেন প্রদীপ সরকার।

আরও পড়ুন -  Pooja Hegde: নায়িকা এবার পূজা যশের বিপরীতে

‘পরিণীতা’র সাফল্যের পর ‘লাগা চুনরি মে দাগ’ ছবিটি দর্শকদের উপহার দিয়েছিলেন পরিচাল। যেখানে রানি মুখার্জ্জী সহ ছিলেন কঙ্কনা সেন শর্মা, জয়া বচ্চন এবং অনুপম খেরের মতো একাধিক তারকারা। ২০১০’এ ‘লাফাঙ্গে পারিন্দে’ পরিচালনা করেছিলেন। ২০১৪’তে তার পরিচালিত ‘মারদানি’ ছবি দিয়েই পর্দায় কামব্যাক করেছিলেন রানি মুখার্জ্জী।

আরও পড়ুন -  Mithu Mukherjee: মিঠু মুখার্জ্জী বলিউডে জনপ্রিয়তা পাওয়ার লোভেই হারিয়ে গেলেন ইন্ডাস্ট্রি থেকে, মনে আছে আপনাদের?

ফাইল ছবি

Latest News

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির মাধ্যমে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির সাথে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য মেলবন্ধন। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img