36 C
Kolkata
Tuesday, April 30, 2024

Weather Update: বাংলার এই জেলাগুলো বৃষ্টিতে ভাসবে, কলকাতা ও গাঙ্গেয় পশ্চিমবঙ্গে

Must Read

দুর্যোগের সতর্কতা জারি করল আলিপুর আবহাওয়া দপ্তর। কলকাতায় বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনার কথা আগেই জানিয়েছে হাওয়া অফিস।

সোমবার পর আকাশের মুখ ভার। হাওয়া অফিস আবার জানিয়েছে কলকাতায়, ফের শুরু হবে মুষলধারে বৃষ্টি। পূর্ব মেদিনীপুর ও দক্ষিণ ২৪ পরগনাতে কালবৈশাখী ঝড়ের সর্তকতা রয়েছে বলে জানিয়েছে হাওয়া অফিস। আগামী দু’ঘণ্টার মধ্যেই বজ্রবিদ্যুৎ সহ মাঝারি পরিবারে বৃষ্টিপাত শুরু হবে কলকাতায় ও আশেপাশের বেশ কিছু জেলায়।

আরও পড়ুন -  Weather: ঝড়বৃষ্টিতে দুর্যোগের পূর্বাভাস, বিকেলে ঘনিয়ে আসবে মেঘ, এইসব জেলায় ঝড়বৃষ্টি

দমকা হাওয়া বইতে পারে পূর্ব মেদিনীপুর ও দক্ষিণ ২৪ পরগনা জেলায়। ৫০ থেকে ৬০ কিলোমিটার গতি বেগে দমকা হাওয়া বইতে পারে বলে সতর্কতা জারি করেছে আলিপুর আবহাওয়া দপ্তর। ফলে স্বাভাবিক জনজীবন ব্যাহত হওয়ার সম্ভাবনা রয়েছে। কলকাতা ও হাওড়া জেলাতে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টি হবে। ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে দমকা হাওয়া বইতে পারে।

আরও পড়ুন -  Weather: বিকেলে বদল হবে আবহাওয়া, দুর্যোগের পূর্বাভাস রয়েছে এই জেলাগুলিতে

ঝাড়গ্রাম পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে বজ্রবিদ্যুত সহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে। সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার গতিবেগে দমকা ঝড়ের সম্ভাবনা আছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর। গাঙ্গেয় পশ্চিমবঙ্গে আজ বৃষ্টি হবার সম্ভাবনা প্রবল।

আরও পড়ুন -  Weather: ঝড়বৃষ্টির তান্ডব রাজ্যজুড়ে বিকেলের দিকে, কালবৈশাখী কোন জেলা দেখতে পাবে?

প্রতীকী ছবি

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img