32 C
Kolkata
Sunday, May 12, 2024

আসানসোল পৌরনিগমের উদ্যোগে সম্পূর্ণ জীবাণু মুক্ত করণ কর্মসূচি

Must Read

জয়ন্ত সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ আসানসোল পৌরনিগমের উদ্যোগে সম্পূর্ণ জীবাণু মুক্ত করণ কর্মসূচি নেওয়া হয় রবিবারে। এই কর্মসূচি চলবে ১লা নভেম্বর থেকে ৭ নভেম্বর পর্যন্ত। কর্মসূচিতে উপস্থিত ছিলেন আসানসোল পৌরনিগমের প্রশাসক জিতেন্দ্র কুমার, রাজ্যের মন্ত্রী মলয় ঘটক, আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনার সুকেশ কুমার জৈন, আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান তাপস বন্দ্যোপাধ্যায়। রবিবার এদিন আসানসোল শহরের বিভিন্ন অলিগলিতে ঘুরে বেড়ায় আসানসোল পৌরনিগমের সাফাই কর্মীরা। এদিন মন্ত্রি মলয় ঘটক বলেন যেভাবে আমাদের মুখ্যমন্ত্রী রাস্তায় নেমে করোনাভাইরাস এর বিরুদ্ধে লড়াই করছে এইরকম কোন রাজ্যে নেই মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন -  Myanmar: বিচার শেষ পর্যায়ে, মিয়ানমারের অং সান সুচির

যেভাবে এই
করোনা মহামারীতে গরিব মানুষদের জন্য এক বছরের জন্য খাদ্যশস্য বিনামূল্যে করে দিয়েছে তা অন্য রাজ্য ও এরকম কেউ করেননি। অন্যদিকে পৌরনিগমের প্রশাসক জিতেন্দ্র কুমার তিওয়ারি বলেন যেভাবে রাজ্যের মুখ্যমন্ত্রী এই করোনা পরিস্থিতিতে যেভাবে রাস্তায় নেমে কাজ করেছেন দিনরাত এক করে।

আরও পড়ুন -  হায়দ্রাবাদে ভারত বায়োটেকের ব্যবস্থাপনা সফর করেছেন প্রধানমন্ত্রী

সেরকম আমাদের পুলিশ প্রশাসন ডাক্তার ও পৌরনিগমের স্যানিটারি ডিপার্টমেন্ট জীবনের ঝুঁকি নিয়ে যেভাবে কাজ করে যাচ্ছে তা প্রশংসনীয়। এদিন কর্মসূচিতে আসানসোল পৌরনিগমের সমস্ত স্যানিটারি ডিপার্টমেন্ট সহ আধিকারিক গান আসানসোল শহরে একটি পদযাত্রা করেন। এই পদযাত্রায় প্রশাসন থেকে শুরু করে পৌরনিগমের আধিকারিকরা ও পায়ে পা মেলান।

আরও পড়ুন -  ফ্লাই অ্যাশ থেকে এনটিপিসি কংক্রিট তৈরি করার জিও-পলিমার উপাদান উদ্ভাবন করেছে

Latest News

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img