38 C
Kolkata
Saturday, May 18, 2024

Jofra Archer: দুশ্চিন্তায় মুম্বাই ইন্ডিয়ান্স, উঠল বড় প্রশ্ন, জোফরা আর্চারের ফিটনেস নিয়ে

Must Read

দিন কয়েকের অপেক্ষা আইপিএল 2023-এর মেগা আসার শুরু হতে। তার মধ্যে আইপিএলের সবচেয়ে সফল দল মুম্বাই ইন্ডিয়ান্স তাদের তারকা বোলার জসপ্রিত বুমরাহকে হারিয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে ইতিমধ্যে জানিয়ে দেওয়া হয়েছে, আসন্ন আইপিএলের পুরো মরশুম খেলতে পারবেন না ভারতের তারকা  বোলার।

আইপিএলে নিজেদের তারকা বোলারকে হারিয়ে দুশ্চিন্তার মধ্যে দিন কাটাচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স।
তার মধ্যে আরও একটি বড় ধাক্কা পেল রোহিত শর্মার দল। জসপ্রিত বুমরাহকে হারিয়ে ইংলিশ তারকা ক্রিকেটার জোফরা আর্চারকে নিয়ে স্বপ্ন দেখা শুরু করেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। মনে করা হচ্ছিল, জসপ্রিত বুমরাহর শূন্য স্থান পূরণ করবেন ইংলিশ ক্রিকেটার জোফরা আর্চার।

আরও পড়ুন -  Babar Azam: বাবরের রাজত্ব বিশ্ব রেকর্ড পাক অধিনায়কের, ধোনি ও রোহিতকে পেছনে ফেলে

সে পরিকল্পনাও কার্যত দুঃস্বপ্নে পরিণত হওয়ার উপক্রম হয়েছে রোহিত শর্মাদের। এদিন ইংল্যান্ডের সীমিত ওভারের দলের প্রধান কোচ ম্যাথিউ মট জানিয়েছেন, ফাস্ট বোলার জোফরা আর্চারের কনুই ও পিঠের চোট থেকে দ্রুত সেরে উঠছেন, কিন্তু তিনি এখনই তার পূর্ণ শক্তিতে বল করতে সক্ষম নন।

আরও পড়ুন -  IPL 2023: প্রায় ২০ গজ পিছনে দৌড়ে অবিশ্বাস ক্যাচ ধরলেন ড্রাইভ দিয়ে মার্করাম, ভিডিও দেখুন

ম্যাথিউ মটের বক্তব্য সামনে আসার পর বিভিন্ন মাধ্যমে দাবি করা হচ্ছে, আইপিএলের মেগা আসরে দেখা যাবে না এই ইংলিশ ক্রিকেটারকে। যদিও বা তিনি মুম্বাই শিবিরে যোগ দেন, তবে মুম্বাইয়ের জন্য প্রতিটা ম্যাচে মাঠে নামা একপ্রকার অসম্ভব জোফরা আর্চারের জন্য।

আরও পড়ুন -  Russia Cafe Fire: নিহত ১৩, ক্যাফেতে অগ্নিকাণ্ড রাশিয়ায়

জানিয়ে রাখি, 2021 সালের মার্চ মাস থেকে ইংল্যান্ডের হয়ে কোন প্রকার ম্যাচ খেলেননি জোফরা আর্চার। কনুই ও পিঠের ব্যথার কারণে তিনি 2021 সালের জুলাই থেকে কোন প্রকার প্রতিযোগিতামূলক ম্যাচও খেলেননি। এটা স্পষ্ট যে, আইপিএলের মেগা আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে প্রতিনিধিত্ব করা একপ্রকার অসম্ভব হয়ে দাঁড়িয়েছে এই ক্রিকেটারের জন্য। আইপিএল শুরু হওয়ার পূর্বে চিন্তার ভাঁজ পড়েছে মুম্বাইয়ের টিমের।

ফাইল ছবি

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img