28 C
Kolkata
Wednesday, May 22, 2024

IND Vs AUS: টেস্ট দল থেকে বাদ পড়বেন এই ক্রিকেটার, রোহিত এবং দ্রাবিড়ের মন্তব্যে জল্পনা তুঙ্গে

Must Read

ভারতীয় দল রোহিত শর্মার নেতৃত্বে শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত রয়েছে। সিরিজের প্রথম দুটি ম্যাচে অস্ট্রেলিয়াকে পরাস্ত করলেও তৃতীয় ম্যাচে শক্তিশালী অজিদের সামনে একপ্রকার আত্মসমর্পণ করেছিল টিম ইন্ডিয়া।

আগামী 9ই মার্চ থেকে গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সিরিজের চতুর্থ শেষ ম্যাচ খেলতে মাঠে নামবে টিম ইন্ডিয়া। আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছতে হলে সিরিজের চতুর্থ ম্যাচে জয় নিশ্চিত করতেই হবে বিরাট কোহলিদের।

আরও পড়ুন -  টরন্টোতে দুর্গা পুজো

এই পরিস্থিতিতে ভারতীয় দল থেকে একাধিক ক্রিকেটারকে ছাঁটাই করতে পারেন অধিনায়ক রোহিত শর্মা ও দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়। মনে করা হচ্ছে, ধারাবাহিক ব্যর্থতার পর জাতীয় দল থেকে বাদ পড়তে পারেন তারকা ক্রিকেটার কে এল রাহুল। জানিয়ে রাখি, বিগত এক বছরেরও বেশি সময় ধরে রাহুলের ব্যাটে নেই কোন লম্বা ইনিংস। ইতিমধ্যে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের ক্ষোভের মুখে পড়েছেন এই তারকা।

আরও পড়ুন -  Sourav Ganguly: করোনা ভাইরাসে আক্রান্ত, মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়

কে এল রাহুল নন, সিরিজের চতুর্থ ম্যাচে আরও এক ভারতীয় ক্রিকেটারের ক্যারিয়ার ধ্বংস হতে পারে বলে ইতিমধ্যে ইঙ্গিত দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা। ভারতের উইকেট রক্ষক কেএস ভরত অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমানরত টেস্ট সিরিজে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নাগপুর, দিল্লি ও ইন্দোর টেস্ট ম্যাচে কেএস ভরত ব্যাট হাতে মাত্র 8, 6, 23 (নট-আউট), 17 এবং 3 রান করতে সক্ষম হয়েছে। ভারতীয় দলকে পরাজয়ের দিকে এগিয়ে যেতে যথেষ্ট ভাবে সাহায্য করেছে।

আরও পড়ুন -  Facebook: ফেসবুক কালো তালিকা প্রকাশ করেছে

সিরিজের চতুর্থ ম্যাচে তার দলে থাকা এক প্রকার অনিশ্চিত হয়ে পড়েছে। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, সম্প্রতি ভারতীয় দলে অন্তর্ভুক্ত হওয়া ঈশান কিষান হবেন কেএস ভরতের বিকল্প। বর্তমানে ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে রয়েছেন ২৩ বছর বয়সী এই ক্রিকেটার। মনে করা হচ্ছে, উইকেট রক্ষকের পাশাপাশি ষষ্ঠ ব্যাটিং বিকল্প হিসেবে ভারতীয় দলের ব্যাটিং অর্ডার মজবুত করতে পারবেন।

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img