31 C
Kolkata
Wednesday, May 22, 2024

IND Vs AUS: হতাশ ক্রিকেটপ্রেমীরা, প্রধান অতিথি দুই দেশের প্রধানমন্ত্রী, বিসিসিআইয়ের টিকিট বিক্রি বন্ধ

Must Read

নরেন্দ্র মোদী আন্তর্জাতিক স্টেডিয়ামে শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের চতুর্থ ম্যাচ খেলতে মাঠে নামবে টিম ইন্ডিয়া আগামী ৯ই মার্চ। চলতি সিরিজের তৃতীয় ম্যাচে ভারতীয় দলের লজ্জা জনক পরাজয়ের পর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ন শিপের ফাইনালে পৌঁছানোর জন্য রোহিত শর্মাদের লক্ষ্য এখন চতুর্থ ম্যাচের দিকে।

ঐ ম্যাচে জয় নিশ্চিত করতে পারলেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছানোর রাস্তা সহজ হবে টিম ইন্ডিয়ার জন্য।

আরও পড়ুন -  IND Vs NZ: হার্দিকের সিদ্ধান্তে ক্ষিপ্ত ভক্তরা, পান্ডিয়া বিপদে পড়লেন, এই খেলোয়াড়কে সুযোগ না দিয়ে

নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলা সিরিজের চতুর্থ ম্যাচে দর্শক প্রবেশ নিষিদ্ধ করেছে গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন। কারণ অবশ্য আর কিছুই নয়, সিরিজের চতুর্থ ম্যাচে মাঠে বসে খেলা দেখবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি অ্যালবানেস। দুই প্রধানমন্ত্রীর সুরক্ষার কথা ভেবে ম্যাচের প্রথম দিনে দর্শক প্রবেশ নিষিদ্ধ করার পরিকল্পনা গ্রহণ করেছে গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন।

বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, বেশ কিছুটা টিকিট ইতিমধ্যে বিক্রি হয়ে গেছে। আপাতত খেলার প্রথম দিনের টিকেট বিক্রি বন্ধ রাখার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

আরও পড়ুন -  Janhvi Kapoor: অভিনেত্রী জাহ্নবী কাপুর, এমন ছবি তুললেন

সিরিজের শেষ ম্যাচে মাঠে বসে খেলা উপভোগ না করতে পারার কারণে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা মুষড়ে পড়েছেন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়ামে ইতিমধ্যে খেলা দেখার পরিকল্পনা গ্রহণ করে ফেলেছেন। সেই উদ্দেশ্যে বিমানের টিকিট কিংবা হোটেল বুকিংয়ের মতো ব্যয়বহুল কার্য করে ফেলেছেন। যেহেতু বিগত কয়েকটি ম্যাচে দেখা গেছে, টেস্ট খেলা তিন দিনের বেশি দীর্ঘায়িত হচ্ছে না, সেহেতু ম্যাচের প্রথম দিন খেলা দেখার পরিকল্পনা গ্রহণ করেছে বেশিরভাগ ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন -  Union Budget 2023: মাসিক বেতনের ৪০% দিতে হবে আয় কর, একটু এদিক ওদিক হলেই

দুই দেশের রাজনৈতিক নেতৃত্ব স্টেডিয়ামে উপস্থিত থাকার কারণে ক্রিকেট প্রেমীদের সেই পরিকল্পনার কার্যত জল ঢেলে দিয়েছে BCCI। এই খবর প্রকাশ্যে আসার পর থেকে দর্শকরা হতাশা প্রকাশ করেছেন।

ছবির সূত্রঃ টুইটার

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img