24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Ranbir Kapoor: মহারাজের বায়োপিক কী হচ্ছে? ইডেন কাঁপালেন রণবীর কাপুর দাদার সাথে

Must Read

সৌরভ গাঙ্গুলীর শহরে এসে ব্যাট হাতে স্টেডিয়াম মাতালেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। অভিনেতা রণবীর কাপুর ভীষণ ব্যস্ত রয়েছেন তাঁর আসন্ন ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কর’-এর প্রমোশন নিয়ে।

জানিয়ে রাখি, এই প্রথমবার শ্রদ্ধা কাপুরের বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর। গতকাল রবিবার সেই ছবির প্রচারে কলকাতায় এসেছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। ছবিটির প্রমোশন নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলার পর সোজা ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেন্সে পৌঁছে যান রণবীর কাপুর। সেখানে সৌরভ গাঙ্গুলীর সাথে সাক্ষাৎকারের পাশাপাশি ব্যাট হাতে দাদার সাথে খেলতে দেখা গেছে।

আরও পড়ুন -  Mohammed Shami: আদালত হাসিন জাহানের পক্ষে রায় দিল, মোহাম্মদ সামি বিশাল ধাক্কা পেলেন

‘প্রিন্স অফ ক্যালকাটা’ অর্থাৎ সৌরভ গাঙ্গুলীর সাথে ইডেন গার্ডেন্সে রণবীর কাপুরের ক্রিকেট খেলার সেই ভিডিও বর্তমানে ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে। সেই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল করার দায়িত্ব নিয়েছেন নেট প্রেমীরা। উল্লেখ্য, রণবীর কাপুরের নতুন এই সিনেমাটি লাভ প্রোডাকশনের ব্যানারে মুক্তি পেতে চলেছে। একই প্রোডাকশন ব্যানারে মুক্তি পাবে ভারতীয় ক্রিকেট জগতের অন্যতম সেরা ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর বায়োপিক!

আরও পড়ুন -  Queen Elizabeth II: অন্তিম যাত্রা শুরু, রানি দ্বিতীয় এলিজাবেথের কফিনবাহী গাড়ি

সৌরভ গাঙ্গুলীর সাথে রণবীর কাপুরের এই সাক্ষাৎকারে একাধিক জল্পনার সৃষ্টি হয়েছে। নেট প্রেমীরা মনে করছেন, সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয় করতেই দুই তারকার এই মিলন উৎসব আয়োজন করা হয়েছে।  এই প্রসঙ্গে রণবীর কাপুরকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ’এখনো দাদার বায়োপিক নিয়ে আমার সাথে কোন কথা হয়নি। কাজ এখনো প্রারম্ভিক পর্যায়ে রয়েছে। বর্তমানে আমি কিশোর কুমারের বায়োপিকে কাজ করছি।”

আরও পড়ুন -  Sourav Ganguly: সৌরভ গাঙ্গুলী রাজনীতিতে আসার ইঙ্গিত

এই প্রসঙ্গে মহারাজকে প্রশ্ন করা হলে তিনি বলেন,”আমার বায়োপিকের জন্য প্রথম পছন্দের অভিনেতা রণবীর কাপুর হলেও সেই কাজ করছে না রণবীর। অভিনয় দুর্দান্ত পারদর্শিতা রয়েছে রণবীর কাপুরের। আমি ওর একাধিক সিনেমা দেখেছি, ওর অভিনয় দক্ষতা দেখে আমি এ কথা নিশ্চিত ভাবে বলতে পারি আসন্ন সিনেমাটি হিট করবে।”

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img