26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Babar Azam: বাবর আজম স্বপ্ন দেখা শুরু করলেন, ‘ভারতে গিয়ে বিশ্বকাপ জিততে চাই!’

Must Read

ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে ওডিআই বিশ্বকাপের মেগা আসর। বিশ্বকাপ শুরুর সম্ভাব্য তারিখ প্রকাশ করেছে বিশ্ব ক্রিকেট নিয়ামক সংস্থা। এর মধ্যেই ভারতের মাটিতে এসে বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

এদিন পাকিস্তানের মিডিয়ায় দেওয়া এক সাক্ষাৎকারে বাবর আজম বলেন, “চলতি বছর আমার প্রথম লক্ষ্য হলো পাকিস্তান সুপার লিগে সেঞ্চুরি করা, দ্বিতীয় লক্ষ্য ভারতের মাটিতে গিয়ে বিশ্বকাপ জয় করা।”

আরও পড়ুন -  সর্বকালের সেরা স্পিনার রবীচন্দ্রন অশ্বিন

পাক মিডিয়ায় দেওয়া এক খোলামেলা সাক্ষাৎকারে ২৮ বছর বয়সী তারকা ক্রিকেটার নিজের স্বপ্নের কথা উপস্থাপন করেছেন। তিনি বলেন,’ইতিমধ্যে আমি অনেক কিছু অর্জন করেছি ও ভবিষ্যতে আরও অনেক কিছু অর্জন করতে চাই। তার মধ্যে চলতি বছর পিএসএলে শত রানের পাশাপাশি শিরোপা জয়, ভারতের মাটিতে ওডিআই বিশ্বকাপ জিততে চাই। আমি চাই, এই বছর আমার দেশ চ্যাম্পিয়ন হোক ও আমরা বিশ্ব ক্রিকেটে সেরা শিরোপা অর্জন করি।’

আরও পড়ুন -  World Cup 2023: পাকিস্তান বিশ্বকাপ খেলতে ভারতে আসবে কি? প্রধানমন্ত্রীর কার্যালয়ে চিঠি পৌঁছালো

আপনাদের জানিয়ে রাখি, ২০১১ সালের পর পাকিস্তান ক্রিকেট টিম ওডিআই বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছানোর যোগ্যতা অর্জন করতে পারেনি। ইতিপূর্বে, ২০১১ সালের ওডিআই বিশ্বকাপে সেমিফাইনালে ভারতের কাছে হেরে বাড়ি ফেরার টিকিট কেটেছিল পাকিস্তান, সেই বছর মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে বিশ্বকাপ জিতেছিল টিম ইন্ডিয়া।

আরও পড়ুন -  Babar Azam: বাবরের রাজত্ব বিশ্ব রেকর্ড পাক অধিনায়কের, ধোনি ও রোহিতকে পেছনে ফেলে

বিগত কয়েক বছরে ধরে দুর্দান্ত ফর্মে রয়েছে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ইতিমধ্যে পৃথিবীর সেরা খেলোয়ারদের তালিকায় নাম লিখেছেন। ২০২২ সালে ওডিআই ক্রিকেটে দুর্দান্ত পারফরমেন্সের জন্য আইসিসি বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার পেয়েছেন। তার নেতৃত্বে আসন্ন ওডিআই বিশ্বকাপে পাকিস্তান ক্রিকেট দল যে ভালো পারফরম্যান্স করতে পারে তার ইঙ্গিত দিচ্ছেন ক্রিকেট বিশেষজ্ঞরাও।

ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img