27 C
Kolkata
Monday, May 20, 2024

শাহরুখ কন্যা অঞ্জলি এখন ৩৪ বছরের, ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর, মনে পড়ে, অবাক ফ্যানরা নতুন ছবি দেখে

অঞ্জলীর চরিত্রে অভিনয় করা 'কুছ কুছ হোতা হ্যায়' তে অভিনেত্রীর নাম সানা সাইদ

Must Read

বাদশা শাহরুখ খান ভারতীয় দর্শকদের জন্য একাধিক হিট ফিল্ম উপহার দিয়েছেন। শাহরুখ খান ও কাজলের “কুছ কুছ হোতা হ্যায়” সর্বকালের সুপার ডুপার হিট সিনেমা।

সিনেমাতে জনপ্রিয় বলিউড জুটির মাখোমাখো রোমান্স, সেইসাথে অনস্ক্রিন কেমিস্ট্রি মন জয় করে নিয়েছিল সকল দর্শকদের। এই সিনেমার বেশিরভাগ চরিত্র এখনো মানুষের কাছে জীবন্ত। প্রত্যেকেই দর্শকদের মনের মনিকোঠায় জায়গা করে আছে।

জনপ্রিয় এই “কুছ কুছ হোতা হ্যায়” সিনেমাতে অসাধারণ সুন্দর অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিল এক শিশুশিল্পী। মনে পড়ে কার কথা বলা হচ্ছে। সেই ছোট্ট অঞ্জলীর কথা বলা হচ্ছে, যে শাহরুখ খানের মেয়ের চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছিলেন।

আরও পড়ুন -  অন্যভাবে সেজে তাক লাগালেন স্বস্তিকা, মন যা চায়

কিউট অঞ্জলীর প্রাণোচ্ছল হাসি ও সেইসাথে সুদৃঢ় ও সাবলীল অভিনয় এখনও সবার মনে ধরে। জানিয়ে রাখি, অঞ্জলীর চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর নাম সানা সাইদ।

তখনকার ছোট্ট অঞ্জলি এখন আর ছোট নেই। সে এখন বেশ বড়, দেখতে সুন্দরী হয়েছে। এখন এই অভিনেত্রী নিজের হটনেস দিয়ে কাবু করেন লাখ লাখ পুরুষ নেটজনতাকে।

 

View this post on Instagram

 

A post shared by Sana Saeed (@sanaofficial)

সম্প্রতি এই সানা সাইদ, তাঁর প্রেমিক সাবা ওয়াগনারের সাথে বাগদান সেরেছেন। সানার সর্বশেষ যে ছবিটি সামনে এসেছে তাতে তাঁকে কালো চামড়ার পোশাকে দেখা যাবে।

আরও পড়ুন -  Mrunal Tagore: প্রথমবারের মতো ম্রুনাল ঠাকুর, কান চলচ্চিত্র উৎসবে

এই ছবিতে সানাকে খুব গ্ল্যামারাস দেখাচ্ছে। অভিনেত্রীকে দেখে বেশিরভাগ মানুষই চিনতে পারবেন না যে তিনি সেই ছোট্ট অঞ্জলি, যে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে শাহরুখের মেয়ে হয়েছিলেন। ছবিটিতে একদিকে যেমন নেটিজেনরা লাইক এবং কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে। কিছু কিছু নেটিজেন কমেন্ট করে জিজ্ঞাসা করেছেন যে ‘এই কি সেই অঞ্জলি?’

আরও পড়ুন -  অনুব্রত মন্ডলের কাহিনী সিনেমার গল্পের থেকেও রঙিন

Latest News

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img