33 C
Kolkata
Sunday, June 2, 2024

Wedding Reception: আলিয়া, প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থের রিসিপশনে

Must Read

সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি গত ৭ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়েছেন। রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় প্রাসাদে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে মালা বদল করেন তাঁরা।

নিমন্ত্রিত ছিলেন সিদ্ধার্থের প্রাক্তন প্রেমিকা আলিয়া ভাট। প্রায় দশ বছর আগে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে একসঙ্গে ক্যারিয়ার শুরু করেন আলিয়া-সিদ্ধার্থ। সেখান থেকেই সম্পর্কের গুঞ্জন। শোনা যায়, বেশ লম্বা সময় সম্পর্ক ছিল তাদের।

সময়ের সঙ্গেই বদলে যায় আলিয়া-সিডের সম্পর্কের সমীকরণ। বিচ্ছেদ হয় তাদের। সম্পর্ক ভাঙা মানেই যে তিক্ততা নয়, প্রমাণ করলেন সিদ্ধার্থ-আলিয়া। প্রাক্তনের বিয়েতে ঝলমলে শাড়িতে হাজির হলেন আলিয়া। পার্টি শুরু হতেই তিনি পৌঁছে যান। সকলেই ভেবেছিলেন, রণবীর কাপুরকে সঙ্গে নিয়ে আসবেন। রণবীরের দেখা নেই।

আরও পড়ুন -  Mouni Roy: অভিনেত্রী মৌনী রায়, সমস্ত সীমা অতিক্রম করেছেন, পরিবারের সামনে ক্লিক করবেন না

আলিয়ার পরনে সিক্যুইয়েন ঠাসা কাজ করা শাড়ি, খোলা চুল, কানে হিরের দুল এবং মেকআপে যেন ঔজ্জ্বল্য ঠিকরে পড়ছে। আলিয়া একা নন, অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন আলিয়ার শাশুড়ি মা নীতু কপূরও। বরপক্ষ নয়, কনেপক্ষের তরফে হাজির নীতু। ‘যুগযুগ জিও’ ছবিতে কিয়ারার শাশুড়ির চরিত্রে অভিনয় করেছিলেন কিয়ারা, সেই সূত্রেই দারুণ বন্ডিং দুজনের। শাশুড়ি-বউমাতে মিলেও এদিন জমিয়ে পোজ দিলেন। সবুজ-হলুদ-লাল মাল্টি কালার সালোয়ার স্যুটে এদিন ধরা দিলেন নীতু কাপুর।

আরও পড়ুন -  একই ফ্রেমে যীশু - আলিয়া, Jisshu-Alia, ছবি শেয়ার করলেন অভিনেতা

বিয়েতে সাবেকি সাজে নজর কাড়ার পর এদিন একদম পশ্চিমী পোশাকে ধরা দিলেন নবদম্পতি। কালো-সাদা মিশেলে রাজকীয় লুকে সিদ্ধার্থ-কিয়ারা। কালো স্যুট পরে এলেন ‘শেরশাহ’ সিদ্ধার্থ। সাথে ম্যাচিং করেই সাদা-কালো গাউনে পাঞ্জাবি পরিবারের বহুরানি কিয়ারা। বিয়ের মতো রিসিপশনেও পান্না খচিত গয়নাই পরেছেন অভিনেত্রী। সাদা ফুলে সাজানো হোটেলের লবি। তার মাঝে লেখা সিদ্ধার্থ-কিয়ারার নামের আদ্যক্ষর S এবং K। সেই ডেকোরেশনের সামনেই দাঁড়িয়ে পোজ দিলেন জুটি।

আরও পড়ুন -  সিমেন্ট বোঝাই লরি হাইজ্যাক হওয়ার ঘটনায় তিন দিনের মধ্যে কিনারা করলো পুলিশ

ক্যামেরার সামনে পোজ দিলেন সিদ্ধার্থ-কিয়ারা। পাশাপাশি এদিন সপরিবারেও ফটোশ্যুটের পর্ব সারলেন নবদম্পতি।

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের রিসেপশনে পৌঁছেছেন কাজল-অজয়, বিদ্যা বালান-সিদ্ধার্থ রয় কাপুর, অভিষেক বচ্চন-সহ টিনসেন টাউনের বহু তারকা। পৌঁছেছেন রোহিত শেট্টি, পরিচালক আনন্দ এল রাই, সাজিদ নাদিয়াদওয়ালারা।

অজয় দেবগন এলেন স্ত্রী কাজলের সঙ্গে। সস্ত্রীক দেখা গেল রীতেশ দেশমুখকেও। ভূমি পেড়নেকর এলেন একা। মা ভাবনা পাণ্ডের সঙ্গে এলেন অনন্যা পাণ্ডে।

ছবিঃ সংগৃহীত

Latest News

VIDEO: মেট্রো এবং ট্রেনের পর এবার রিল ভাইরাল এয়ারপোর্টে, ভিডিও করল এই ভাবে এই মহিলা

VIDEO: মেট্রো এবং ট্রেনের পর এবার রিল ভাইরাল এয়ারপোর্টে, ভিডিও করল এই ভাবে এই মহিলা।  দিনেদিনে এই নেশা বাড়ছে সোশাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img