38 C
Kolkata
Friday, May 17, 2024

VIDEO: নদীতে সাঁতার কাটছেন উইঙ্ক গার্ল প্রিয়া প্রকাশ ভারিয়ার, প্রকৃতির কোলে একলা, VIDEO দেখুন

Must Read

দৈনন্দিন বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। আট থেকে আশি সকলেই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি ব্যবহার করেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুনিয়ার এক প্রান্তে বসে অন্য প্রান্তের খবর মুহূর্তের মধ্যে পাওয়া যায়। তাই তো মাঝে মাঝেই বিভিন্ন ভিডিও বা ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। যারা সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত অবশ্যই প্রিয়া প্রকাশ ভারিয়ারকে চেনেন।

আরও পড়ুন -  আসতে করে কোমর দোলালেন সুন্দরী যুবতী ‘দিল লে গায়ি’ গানে, পরনে দুধ সাদা শাড়ি, নেটদর্শকরা জুম করে ভিডিও দেখছে

 না চিনলেও একটা হিন্ট যথেষ্ট। চোখ মেরে লাখ লাখ নেটজনতার মনে ঝড় তুলেছিলেন। এবার চিনতে পেরেছেন।

কয়েক বছর আগে একটা কয়েক সেকেন্ডের ভিডিওর জন্য ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার। তাঁর চোখের জাদুতে প্রেমে পড়েছিলেন লাখ লাখ অনুরাগী। সাধারণ একজন অভিনেত্রী থেকে রাতারাতি প্রিয়া প্রকাশ ভারিয়ার হয়ে উঠেছিলেন ন্যাশনাল ক্রাশ।

আরও পড়ুন -  পোশাক খুলে ফেললেন ‘আশ্রম’ এর ববিতা বৌদি ক্যামেরার দিকে, VIDEO

ইন্টারনেটের আনাচে কানাচে ছড়িয়ে গিয়েছিল অভিনেত্রীর বিভিন্ন ভিডিও। এক রাতের মধ্যেই গোটা দেশ প্রিয়া প্রকাশ ভারিয়ারের নাম চিনতে শুরু করেছিল। তারপরও অনেক বছর কেটে গেছে। এখন বেশ কয়েকটি সিনেমাতে কাজ করছেন।

সম্প্রতি এই অভিনেত্রীর একটি ভিডিও নতুন করে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছে। তিনি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে নদীতে সাঁতার কাটতে দেখা যাচ্ছে। শান্ত এবং সুন্দর দৃশ্যের মত সূর্যাস্ত হচ্ছে ব্যাকগ্রাউন্ডে। পুরো দৃশ্যটাই অত্যন্ত মনোরম মনে হয়েছে। এই শান্ত প্রকৃতির কোলে সাঁতার কাটছেন প্রিয়া প্রকাশ।

আরও পড়ুন -  Honey: রোগ প্রতিরোধশক্তি বাড়াতে মধু

ভক্তরা এই ভিডিওটি খুব পছন্দ করছেন, সাথে তার প্রশংসাও করছেন। প্রিয়া প্রকাশ ওয়ারিয়র জানিয়েছেন যে, তিনি মারমেইডের মতো অনুভব করছেন।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img