30 C
Kolkata
Monday, May 20, 2024

Weather Update: এই জেলায় বৃষ্টির সম্ভাবনা, কেমন থাকবে আজকের আবহাওয়া? দিল্লি ও কলকাতা সহ

উত্তরবঙ্গে বৃষ্টির সম্ভাবনা রয়েছে

Must Read

 দিল্লি সহ উত্তর ভারতে ঠান্ডার প্রকোপ ধীরে ধীরে কমছে। কড়া রোদের কারণে দেশের বেশিরভাগ রাজ্যে সর্বনিম্ন তাপমাত্রা বাড়তে শুরু করেছে। ফেব্রুয়ারি মাসেই গোটা উত্তর ভারতে গরম অনুভূত হচ্ছে। আবহাওয়া দফতরের মতে, বুধবার (৮ ফেব্রুয়ারি) দিল্লিতে সর্বনিম্ন তাপমাত্রা ১১ ডিগ্রি সেলসিয়াস ও সর্বোচ্চ ২৫ ডিগ্রি সেলসিয়াস হতে পারে।

আরও পড়ুন -  এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য

পশ্চিমবঙ্গেও আবহাওয়া অনেকটা একই। উত্তরবঙ্গে কিছুটা বৃষ্টির সম্ভাবনা থাকলেও দক্ষিণবঙ্গে আবহাওয়া থাকবে আলাদা।

আইএমডি থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, ৮ ফেব্রুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারির মধ্যে উত্তরাখণ্ড, হিমাচল প্রদেশ এবং মেঘালয় সহ পার্বত্য অঞ্চলে তুষারপাত ও বৃষ্টির সম্ভাবনা আছে। সেই জন্য দিল্লি, হরিয়ানা এবং উত্তর প্রদেশের মতো উত্তর ভারতের অঞ্চলে আবার ঠান্ডা কিছুটা প্রবেশ করতে পারে। কিন্তু সেটা বেশিদিন স্থায়ী হবেনা। রাজধানীতে আজকাল দুই দিন অন্তর এক থেকে দুই ডিগ্রি সেলসিয়াস করে তাপমাত্রা বাড়ছে।

আরও পড়ুন -  By Poll: ভোট না পেলে মনে রাখবেন, আমাকে আপনারা পাবেন না, খিদিরপুরের সভাতে বার্তা মমতার

গত কয়েকদিন ধরে তাপমাত্রা ২৩ থেকে ২৪ ডিগ্রির কাছাকাছি রয়েছে দিল্লিতে। আবহাওয়া দফতর জানিয়েছে, বুধবার দিল্লিতে আকাশ পরিষ্কার থাকবে। সঙ্গে দিনের বেলায় ঘণ্টায় ২০ থেকে ৩০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া সম্ভাবনা রয়েছে। বুধবার দিল্লিতে বায়ুর গুণমান সূচক সন্তোষজনক বিভাগে রয়েছে। দিল্লিতে AQI ১৯৬ রেকর্ড করা হয়েছে। একই আবহাওয়া থাকবে কলকাতায়। আকাশ থাকবে পরিস্কার।

আরও পড়ুন -  পূজ্যপাদ সন্ত আচার্য শ্রী পুরুষোত্তমপ্রিয়দাসজি স্বামীশ্রী মহারাজজির প্রয়াণে গভীর শোক ব্যক্ত করেছেন

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img