31 C
Kolkata
Monday, April 29, 2024

Indian Cricketer: থানায় করা হল FIR, স্ত্রীকে মদ্যপ অবস্থায় মারধরের অভিযোগ উঠল, বিনোদ কাম্বলির বিরুদ্ধে

Must Read

বিনোদ কাম্বলি এই মুহূর্তে ব্যক্তিগত কারণে সোশ্যাল মিডিয়ায় নজরদারিতে আছেন। ভারতীয় এই ক্রিকেটার বিভিন্ন সময়ে বিভিন্ন রকম অঘটন ঘটিয়ে বারবার সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হয়েছে।

এবার স্ত্রীকে মারধোর ও কাজের লোককে ঘরে আটকে রেখে রীতিমতো হুলস্থুল বাঁধিয়েছেন বিনোদ কাম্বলি।

মুম্বাইয়ের এই অভিজ্ঞ ক্রিকেটার বিনোদ কাম্বলির সাথে বিতর্কের যেন গভীর সম্পর্ক। তার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন স্ত্রী আন্দ্রেয়া হিউইট। অভিযোগ রয়েছে, নেশাগ্রস্ত অবস্থায় বিনোদ তার স্ত্রীকে মারধর এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। পাশাপাশি কাজের মহিলা তার বেতন চাওয়ায় তাকে বিনোদ তিন দিন ঘরে তালা বন্দী করে রাখেন বলেও জানানো হয়েছে।
পুলিশি অভিযোগের সময় বিনোদের স্ত্রী আন্দ্রেয়া জানান, আনুমানিক দুপুর ১:৩০-২ টার দিকে মদ্যপ অবস্থায় ঘরে ফেরেন বিনোদ কাম্বলি। এরপর রান্নাঘরে গিয়ে একটি ভাঙা ফ্রাইং প্যান তুলে নিয়ে তার স্ত্রীকে আঘাত করেন। ১২ বছরের পুত্র সন্তান ঘটনাটি আটকানোর চেষ্টা করলেও ব্যর্থ হয়। এই ঘটনার প্রেক্ষাপটে স্থানীয় থানায় এফআইআর দায়ের করেছেন তার স্ত্রী।

আরও পড়ুন -  African Union summit: ইসরায়েলি প্রতিনিধিদল শীর্ষ সম্মেলন থেকে বহিষ্কৃত

পুলিশ বিনোদকে সরাসরি গ্রেপ্তার না করে তাকে নোটিশ দিয়ে এসেছে বলে জানা গেছে।

 স্ত্রীকে মারধর করে ক্ষ্যান্ত হননি ভারতের এই প্রাক্তন ক্রিকেটার। বিনোদ কাম্বলি প্রাক্তন ভারতীয় ক্রিকেটার নভজ্যোত সিং সিধুকেও গালাগালি করেছিলেন। কাম্বলি তখন ভারতে টিভি প্রোগ্রামে প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটারদের অন্তর্ভুক্ত করায় বিরক্তি প্রকাশ করেছিলেন তখন প্রাক্তন পিসিবি চেয়ারম্যান রমিজ রাজাকেও গালিগালাজ করেন কাম্বলি।

আরও পড়ুন -  Mithun Chakraborty: পুত্র মিমো জানালেন, মিঠুন অর্থাৎ বাবা ভালো আছেন

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img