33 C
Kolkata
Tuesday, May 21, 2024

Shubman Gill: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পোস্টার, ‘শুভমান ইধার তো দেখ লো’, নাগপুর টেস্টের আগে

প্রথম টেস্ট ম্যাচ খেলবে ভারত। আগামী ৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার বিপক্ষে

Must Read

শুভমান গিল এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার টাইমলাইনে আছেন। কয়েক মাস ধরে স্বপ্নের ফর্মে রয়েছেন ভারতীয় এই ক্রিকেটার। দুহাতে রান সংগ্রহ করেছেন গিল।

চলতি বছরে ওডিআই ক্রিকেটে ডাবল সেঞ্চুরির পাশাপাশি টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ রান করার রেকর্ড নিজের নাম করেছেন। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাই আধিপত্য বিস্তার করে রয়েছেন গিল।

 নাগপুর টেস্টের আগে সম্পূর্ণ ব্যক্তিগত কারণে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত হচ্ছেন শুভমান গিল। উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে গ্যালারিতে বসে থাকা একটি মেয়ে পোস্টারে লিখেছিলেন,’শুভমানের সাথে টিন্ডার ম্যাচ করবো।।’ জানিয়ে রাখি, ‘টিন্ডার’ এমন একটি মাধ্যম যেখানে মানুষ একে অপরের সাথে যোগাযোগ ও ডেট করতে পারেন। গ্যালারিতে বসে থাকা ওই মেয়ের পোস্টার দেখতে না দেখতে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  Virat vs Babar: কে সেরা ব্যাটসম্যান? বিরাট-বাবরের মধ্যে, পরিসংখ্যান দেখুন

সোশ্যাল মিডিয়ার পাশাপাশি নাগপুরে রাস্তার পাশাপাশি বিভিন্ন পোস্টার লাগানো হয়েছে। ওই দিনের ঘটনার কথা উল্লেখ করে লেখা হয়েছে ‘শুভমান ইধার তো দেখ লো।’ ক্রিকেটপ্রেমীদের এই কর্মকান্ড চোখে পড়েছে ভারতের তারকা পেস বোলার উমেশ যাদব। তিনি ব্যক্তিগতভাবে শুভমান গিলের উদ্দেশ্য লিখেছেন,’ শুভমান পুরো নাগপুর দেখছে, একবার অন্তত দেখ।’ উমেশ যাদবের এই মন্তব্য দেখতে না দেখতে রীতিমতো ভাইরাল হয়েছে নেটপ্রেমীদের দ্বারা।

আগামী ৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ খেলবে ভারত। আসন্ন চার ম্যাচের এই টেস্ট সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে নাগপুরের সবুজ গ্রাউন্ডে। অস্ট্রেলিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ টেস্ট সিরিতে ভারতীয় দলে ডাক পেয়েছেন শুভমান গিল।

আরও পড়ুন -  IND Vs NZ: আজ মাঠে নামবে ইন্ডিয়া, নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করতে, রোহিত শর্মা কেমন একাদশ সাজাতে চলেছেন

Latest News

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি।  Bold Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img