31 C
Kolkata
Friday, May 17, 2024

Indian Cricketer: ‘ভিলেন’ হয়েই ক্যারিয়ারের সমাপ্তি ঘটলো ভারতীয় এই ক্রিকেটারের, পরকীয়া করে বদনাম বন্ধুর স্ত্রীর সাথে

Must Read

 মাত্র ৩৮ বছর বয়সে এসে সমস্ত রকম ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন ভারতীয় ক্রিকেটার মুরালি বিজয়। ধৈর্যের বাঁধ ভেঙে অবশেষে ক্যারিয়ারের সমাপ্তি ঘোষণা করলেন।

বিগত কয়েক বছর ধরে জাতীয় দলের প্রত্যাবর্তনের সর্বোচ্চ চেষ্টা করেছেন বিজয়। তবে ভাগ্য দেবতার সঙ্গ না দেওয়ায় সেই স্বপ্ন অধরা রয়ে গেছে ভারতীয় এই ক্রিকেটারের। একটি দীর্ঘ পোষ্ট দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে নিজের ক্যারিয়ারের সমাপ্তি ঘোষণা করলেন মুরালি বিজয়।

আরও পড়ুন -  Cricketer Love Story: এই ক্রিকেটারের প্রেমের কাহিনী সিনেমার গল্পও-কে হার মানাবে, রোমান্স করেছে খুব ছাত্র জীবনে

 মুরালি বিজয় সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার সময় যে পোস্টটি করেন তাতে তিনি লেখেন,’আমি আজ অত্যন্ত সম্মানের সাথে সমস্ত প্রকার ক্রিকেট থেকে অবসর ঘোষণা করছি।

২০০২ থেকে ২০১৮ সাল পর্যন্ত ছিল আমার জীবনের সেরা মুহূর্ত। দেশের হয়ে খেলার সম্মান পেয়েছি। এই জন্য ভারতীয় ক্রিকেট বোর্ড ও চেন্নাই সুপার কিংসকে জানাই অসংখ্য ধন্যবাদ।’

আরও পড়ুন -  Virat Kohli: মার্কশিটের ছবি ফাঁস! কোহলির দশম শ্রেণীর, বেঁচেছেন অংকে অল্পের জন্য

জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার মুরালি বিজয় যতটা না ক্রিকেটের জন্য পরিচিতি লাভ করেছেন তার চেয়ে বেশি সমালোচিত হয়েছেন নিজের ব্যক্তিগত জীবনের জন্য।

নিজের ঘনিষ্ঠ বন্ধু দিনেশ কার্তিকের স্ত্রীর সাথে পরকীয়ায় জড়িয়ে সংবাদ শিরোনামে বারবার সমালোচনায় উঠে এসেছেন। দিনেশ কার্তিকের স্ত্রীকে প্রেগনেন্ট করে বিয়ে করতে বাধ্য হয়েছেন ভারতীয় এই ক্রিকেটার। বিশেষত এই কারণের জন্য অবসরের সময়েও তাকে ‘ভিলেন’ উপাধি দিয়ে আখ্যায়িত করছেন ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন -  IPL 2023: IPL থেকে ছিটকে গেলেন তারকা অলরাউন্ডার চোটের কারণে, দুঃস্বপ্ন ওডিআই বিশ্বকাপে

মুরালি বিজয় দেশের পাশাপাশি ভারতীয় প্রিমিয়ার লিগে নিজের চমকপ্রদ ব্যাটিংয়ের মাধ্যমে ক্রিকেটপ্রেমীদের মনে জায়গা করে নিতে সক্ষম হয়েছিলেন। ভারতীয় দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে মোট ১৩০ ইনিংস ব্যাটিং করেছেন। যেখানে সর্বপ্রকার আন্তর্জাতিক ম্যাচ মিলিয়ে তার ব্যাট থেকে ৪৪৯০ রান এসেছে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img