33 C
Kolkata
Saturday, May 18, 2024

Imran Khan: দাবি ইমরান খানের, তাকে হত্যার নতুন চক্রান্ত করছেন, জারদারি

Must Read

প্রাক্তন প্রধানমন্ত্রী ও তেহরিক-ই ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান অভিযোগ করেছেন, প্রাক্তন প্রেসিডেন্ট আসিফ আলী জারদারি তাকে হত্যার নতুন এক চক্রান্ত করছেন। জারদারি তাকে হত্যার একটি সন্ত্রাসী গোষ্ঠীকে অর্থ দিয়েছিলেন বলে দাবি ইমরানের।

শুক্রবার একটি টেলিভিশন ভাষণে ইমরান খান বলেন, তাকে ক্ষমতাচ্যুত করার সাথে সাথে তাকে হত্যা করার পরিকল্পনা করা হয়েছে, এর মূলে ছিলেন পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) সহ-চেয়ারম্যান আসিফ আলী জারদারি।

ইমরান খান বলেন, আগে একটি জনসভায় আমি আমার সমর্থকদের বলেছিলাম, চারজন লোক আমাকে হত্যা করার পরিকল্পনা করেছে, আমি যখন এই তথ্য প্রকাশ করি তখন তারা পিছু হটেছিল। এরপর ধর্মের নামে আমাকে নির্মূল করার জন্য একটি ‘প্ল্যান বি’ তৈরি করা হয়েছিল।

আরও পড়ুন -  Taliban: আফগানিস্তানে নেই মাসুদ আজহারঃ তালেবান

ইমরান ওয়াজিরাবাদে তার জীবনের উপর হামলার কথা উল্লেখ করে বলেন, আমি সেটাও জানতে পেরেছি এবং আমি দুটি জনসভায় তাদের পরিকল্পনা প্রকাশ করেছি।

ওয়াজিরাবাদ হামলার কথা উল্লেখ করে তিনি বলেছিলেন, ষড়যন্ত্রের পেছনের লোকেরা প্রায় সফল হয়েছিল,  ঈশ্বর তাকে রক্ষা করেছিলেন।

ইমরান খান বলেন, এখন তারা একটি ‘প্ল্যান সি’ করেছে, জারদারি এর পেছনে রয়েছে। তার কাছে সীমাহীন দুর্নীতির অর্থ রয়েছে। তিনি এই অর্থ একটি সন্ত্রাসী সংগঠনকে দিয়েছেন। তার সহায়তাকারীরা এজেন্সির শক্তিশালী লোক। তিন দিক থেকে সিদ্ধান্ত নেয়া হয়েছে, তারা পরবর্তী অপরাধ করার পরিকল্পনা করেছে।

আরও পড়ুন -  Imran Khan: নির্বাচনের দিনতারিখ ঘোষণা করতে হবে, পিটিআই চেয়ারম্যান ইমরান খান

ইমরান দাবি করেন, জারদারি সিন্ধু সরকারের কাছ থেকে যে অর্থ লুট করেন তা নির্বাচনে এমপিএ কিনতে ব্যবহার করা হয়। খাইবার পাখতুনখোয়া বা গিলগিট-বালতিস্তানের নির্বাচনই হোক না কেন, তিনি বেপরোয়াভাবে টাকা ছুড়ে দেন।

পিটিআই চেয়ারম্যান আরও বলেন, যাই হোক না কেন পরিকল্পনা করা হোক না কেন, ওয়াজিরাবাদ হামলার সময় তিনি যে আঘাত পেয়েছিলেন তা থেকে সেরে উঠলেই তিনি রাস্তায় ফিরে আসবেন। তিনি বলেন, যদি আমার কিছু হয়, আমার জাতিকে জানা উচিত এর পেছনে কারা ছিল। যাতে আমার জাতি কখনই তাদের ক্ষমা না করে।

আরও পড়ুন -  Random Laughter: এক ব্যক্তিকে এলোপাথাড়ি হাঁসুয়ার কোপ

পিপিপি নেতারা জারদারির বিষয়ে পিটিআই প্রধানের দাবি প্রত্যাখ্যান করেছেন। একটি বিবৃতিতে, পিপিপির শাজিয়া মারি বলেছেন, জারদারির এমন কোন পরিকল্পনা করেননি,ইমরানখানকে তার নিজের দলের বিশ্বাসঘাতকদের থেকে সতর্ক থাকার আহ্বান জানান।

সূত্রঃ ডন। ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img