32 C
Kolkata
Wednesday, May 15, 2024

IND Vs NZ: হার্দিকের সিদ্ধান্তে ক্ষিপ্ত ভক্তরা, পান্ডিয়া বিপদে পড়লেন, এই খেলোয়াড়কে সুযোগ না দিয়ে

ভারতের তরুণ ওপেনার পৃথ্বী শ দুর্দান্ত ফর্মে রয়েছেন

Must Read

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ২১ রানের ব্যবধানে হারের মুখ দেখতে হয়েছে হার্দিক পান্ডিয়াদের গতকাল নিউজিল্যান্ডের বিপক্ষে।

দলের ব্যাটিং ব্যর্থতা ও হতাশজনক বোলিং পারফরমেন্সে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাটিং করতে নেমে ভারতের টপ অর্ডার ব্যাটসম্যানদের চরম ব্যাটিং বিপর্যয়ে রীতিমতো হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন ভারতীয় দলের দর্শকরা।  তার পরেই অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে এক হাতে নিয়েছেন তারা।

ক্রিকেটপ্রেমীরা মনে করছেন, দলে পৃথ্বী শ-এর মত বিধ্বংসী ব্যাটসম্যান থাকতে কিভাবে হার্দিক পান্ডিয়া তাকে একাদশের বাইরে রাখেন? যেখানে পৃথ্বী শ প্রথমে ব্যাটিং করতে নেমে তার আক্রমণাত্মক ব্যাটিংয়ের মাধ্যমে ধ্বংস করতে পারেন বিপক্ষের শক্ত বোলিং লাইন আপ। তাকে প্রথম একাদশে কেন সুযোগ দেননি হার্দিক পান্ডিয়া? এবার ভারতীয় ভক্তরা সোশ্যাল মিডিয়ায় ক্ষুব্ধ হয়ে ক্যাপ্টেন হার্দিককে ট্রোল করতে শুরু করেছেন।

আরও পড়ুন -  IND Vs NZ: আজ মাঠে নামবে ইন্ডিয়া, নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করতে, রোহিত শর্মা কেমন একাদশ সাজাতে চলেছেন

 জানিয়ে রাখি, বর্তমানে দুর্দান্ত ফর্মে রয়েছেন ভারতের তরুণ ওপেনার পৃথ্বী শ। চলতি বছরে রঞ্জি ট্রফিতে আসামের বিপক্ষে ৩৮৩ বলে ৩৭৯ রান করে তিনি তার প্রতিভা দেখিয়েছিলেন।

আরও পড়ুন -  Onion Price: সাধারণ মানুষ কি করবে? দাম বাড়ছে পেঁয়াজের!

উল্লেখ, এটি রঞ্জি ট্রফির ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ স্কোর। অথচ তার মত বিধ্বংসী ব্যাটসম্যানকে দলের বাইরের রাস্তা দেখিয়েছেন হার্দিক পান্ডিয়া। শুধুমাত্র শক্ত ব্যাটিং নয়, শুরুতে বল হাতেও বেশ স্বাবলম্বী পৃথ্বী শ।

হার্দিক পান্ডিয়ার পছন্দের বোলার আরশদীপ সিং গতকাল সিরিজের প্রথম ম্যাচে চরমভাবে ব্যর্থতার পরিচয় দিয়েছেন। কিউই দলের ইনিংসের শেষ ওভারে ফাস্ট বোলার আরশদীপ সিংয়ের এক ওভারে ২৭ রান লুটে নেয়। আরশদীপ সিংয়ের শেষ ওভারে নিউজিল্যান্ডের ব্যাটসম্যান ড্যারেল মিচেল (৬-নো বল, ৬, ৬, ৪, ০, ২, ২) ২৭ রান করেছিলেন। শেষ ওভারে আরশদীপের ২৭ রানের উপর ভর করে নিউজিল্যান্ড ভারতের সামনে ১৭৭ রানের বিশাল লক্ষ্যমাত্রা স্থির করতে সক্ষম হয়।

আরও পড়ুন -  Urvashi Rautela-কে এই অবস্থায় দেখা গেল, ঋষভ পান্তের জন্য প্রার্থনার পর বিমানবন্দরে

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img