37 C
Kolkata
Sunday, May 5, 2024

Jeff Bezos: ফুটবল টিম কিনতে ওয়াশিংটন পোস্ট বিক্রি করছেন? জেফ বেজোস

Must Read

জেফ বেজোস তার মালিকানাধীন মার্কিন সংবাদপত্র ওয়াশিংটন পোস্ট বিক্রি করছেন বলে খবর ছড়িয়ে পড়েছে।

এক প্রতিবেদনে নিউইয়র্ক পোস্ট দাবি করেছে, বেজোস ফুটবল টিম ওয়াশিংটন কমান্ডার্স কিনতে ওয়াশিংটন পোস্ট বিক্রি করতে পারেন। বেজোসের একটি ঘনিষ্ঠ সূত্র সিএনএনকে জানিয়েছে, পত্রিকাটি বিক্রি করার কোনো পরিকল্পনা নেই বেজোসের।

বেজোসের একটি ঘনিষ্ঠ সূত্রের তথ্য অনুযায়ী, সিএনএন জানিয়েছে, ওয়াশিংটন পোস্ট বিক্রির খবর ছড়িয়ে পড়ার পর পত্রিকাটির সিনিয়র কর্মীদের সঙ্গে ব্যক্তিগত বৈঠক করেছেন বেজোস। তিনি বলেছিলেন, তার এমন কোনও পরিকল্পনা নেই। এছাড়াও গত সপ্তাহে, ওয়াশিংটন পোস্টের নিউজরুম পরিদর্শন করেন, কর্মীদের সাথে দেখা করেন।

আরও পড়ুন -  Forbidden: নিষিদ্ধ হল সমস্ত প্রকারের বাজি পোড়ানো

২০১৩ সালে ওয়াশিংটন পোস্টকে ২৫০ মিলিয়ন ডলারে কিনেছিলেন বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি বেজোস। তারপর থেকে ব্যবসার ব্যাপক প্রসার ঘটে।

 সূত্রগুলো বেজোসের পত্রিকাটি বিক্রি হওয়ার খবর অস্বীকার করেছে, ২০২২ সালের নভেম্বরে সিএনএন-এর সাথে এক সাক্ষাতকারে ওয়াশিংটন কমান্ডার এনএফএল টিমের প্রতি তার ভালবাসা বেশ স্পষ্ট ছিল।

আরও পড়ুন -  Lose Weight: কমবে ওজন, ব্যায়াম-ডায়েট ছাড়াই!

বেজোস দল কিনতে চাইছেন কিনা জিজ্ঞেস করা হলে সুত্রটি জানায়, হ্যাঁ, আমি সেই গুঞ্জন শুনেছি,  উল্লেখ করেছেন, তিনি টেক্সাসের হিউস্টনে বড় হয়েছেন, ছোটবেলায় অনেক ফুটবল খেলেছেন। এটি তার প্রিয় খেলা।

আরও পড়ুন -  Bezos-Musk-Zuckerberg: বেজোস-মাস্ক-জাকারবার্গ, বিপুল সম্পদ খোয়ালেন একদিনেই

উল্লেখ্য, ওয়াশিংটন কমান্ডারস হল সবচেয়ে বিখ্যাত ফুটবল ফ্র্যাঞ্চাইজি, দলটি ১৯৮৩, ১৯৮৮ এবং ১৯৯২ সালে তিনটি সুপার বোল জিতেছে।

সূত্রঃ ইয়ন, সিএনএন। ছবিঃ সংগৃহীত

Latest News

Gold Price Today: বড়সড় পরিবর্তন সোনার দামে, আজ ছুটির দিনে বাজার দেখে স্বস্তিতে ক্রেতারা

Gold Price Today: বড়সড় পরিবর্তন সোনার দামে, আজ ছুটির দিনে বাজার দেখে স্বস্তিতে ক্রেতারা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img