42 C
Kolkata
Monday, April 29, 2024

Gas Cylinder: গ্যাস সিলিন্ডার কিনে ফেলুন, মাত্র ৬৪৮ টাকায়, কিনবেন কী ভাবে?

নতুন গ্যাস সিলিন্ডার বাজারে নিয়ে এসেছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন

Must Read

এই মুহূর্তে গ্যাস সিলিন্ডারের দাম একেবারে আকাশ ছোঁয়া। দামের কারণে অনেকেই এখন গ্যাস সিলিন্ডার কিনতে ভয় পাচ্ছেন। অনেকে আবার গ্যাস সিলিন্ডারের জায়গায় উনুন ব্যবহার করতে শুরু করে দিয়েছেন ইতিমধ্যে।

বাজারে একটি গ্যাস সিলিন্ডার কিনতে খরচ হয় ১১০০ টাকা। মাত্র ১৪ কিলোগ্রাম গ্যাসের জন্য এত টাকা খরচ করতে সবারই সমস্যা হয়। ভারত সরকার এই মুহূর্তে গ্যাসের দাম আর বৃদ্ধি না করলেও এখনই যেরকম দাম রয়েছে, সেই নিয়ে রয়েছে অনেকের মধ্যে সমস্যা। এবার সাধারণ মানুষের সমস্যা দূর করার জন্য এগিয়ে এলো ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন।

আরও পড়ুন -  Koel Mallick: ব্যাডমিন্টন খেলবে ছোট্ট কবীর, ভিডিও শেয়ার করলেন কোয়েল মল্লিক

জানিয়ে রাখি, সম্প্রতি ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের তরফ থেকে একটি এমন গ্যাস সিলিন্ডার বাজারে নিয়ে আসা হয়েছে যা আপনি মাত্র ৬৪৮ টাকা খরচ করে কিনতে পারবেন। সাধারণ গ্যাস সিলিন্ডারের তুলনায় এই গ্যাস সিলিন্ডারের দাম ৪৫০ টাকা কম। এই গ্যাস সিলিন্ডারের নাম দেওয়া হয়েছে কম্পোজিট গ্যাস সিলিন্ডার।

আরও পড়ুন -  Earthquake: ৬.৪ মাত্রার ভূমিকম্প, সলোমন দ্বীপপুঞ্জে

সাধারণ মানুষের সমস্যা দূর করার জন্য ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের এই পদক্ষেপের বাহবা দিচ্ছেন অনেকেই।

 জানিয়ে রাখি, এই কম্পোজিট গ্যাস সিলিন্ডার আপনারা কিনতে পারবেন সাধারণ গ্যাস সিলিন্ডারের থেকে ৪৫০ টাকা কম দামে। এই সিলিন্ডারে গ্যাসের পরিমাণ কিছুটা কম। এই সিলিন্ডার কিনলে আপনারা পেয়ে যাবেন ১০ কিলোগ্রাম গ্যাস।

আরও পড়ুন -  LPG Cylinder: মাত্র ৭৫০ টাকায় গ্যাস বুক করুন এই পদ্ধতিতে, বিস্তারিত জানুন

দাম কম হওয়ার কারণে গ্যাসের পরিমাণ বেশ অনেকটা কমিয়েছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন। সেই হিসাব করলেও সাধারণ সিলিন্ডারের তুলনায় এই সিলিন্ডারের দাম কম। পাশাপাশি, এই সিলিন্ডার নিয়ে যেকোনো জায়গায় যেতে পারেন। এই মুহূর্তে গ্যাস সিলিন্ডার নিয়ে কোন রকম সমস্যা হয়, তাহলে আপনারা সহজেই এই কম্পোজিট গ্যাস সিলিন্ডার ব্যবহার করতে পারেন।

প্রতিকী ছবি

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img