29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Dawood Ibrahim: দাউদ ইব্রাহিম পাকিস্তানেই রয়েছেন, করেছেন দ্বিতীয় বিয়েওঃ ভাগ্নে

Must Read

আন্ডারওয়াল্ড ডন দাউদ ইব্রাহিম পাকিস্তানেই লুকিয়ে আছেন,সেখানেই দ্বিতীয় বার বিয়েও করেছেন। জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ)-এর কাছে এমনটাই স্বীকারোক্তি দিয়েছিলেন দাউদের ভাগ্নে তথা তার বোন হাসিনা পার্কারের ছেলে আলি শাহ।

তদন্তকারী সংস্থা এনআইএ সম্প্রতি মুম্বাই সহ অনেক জায়গায় অভিযান চালিয়ে দাউদ ইব্রাহিমের সন্ত্রাসী নেটওয়ার্কে জড়িত অনেক লোককে গ্রেপ্তার করেছে। আদালতে চার্জশিটও পেশ করেছে এনআইএ। এই অভিযোগপত্রেই চাঞ্চল্যকর তথ্য রয়েছে।

আরও পড়ুন -  ভোটারদের সচেতন করতে অভিনব উদ্যোগ গ্রহণ করল মালদা জেলা নির্বাচন কমিশন

ইন্ডিয়া টুডে জানিয়েছে, গত বছর সেপ্টেম্বর মাসে এনআইএকে আলি জানিয়েছিলেন, পাকিস্তানের করাচিতে রয়েছেন দাউদ। সেখানেই এক পাঠান নারীকে বিয়ে করেন। তার প্রথম স্ত্রী মেহজাবিন শেখের সঙ্গে দাউদের বিচ্ছেদ হয়নি বলেও দাবি করেন আলি।

আরও পড়ুন -  Imran Khan: সুপ্রিম কোর্টের নির্দেশ মামলা গ্রহণের, হত্যার চেষ্টা ইমরান খান-কে

আলির বক্তব্য, ২০২২ সালের জুলাই মাসে তিনি মেহজাবিনের সঙ্গে দেখা করেছিলেন। সেই সময় মেহজাবিন তাকে জানিয়েছিলেন, দাউদের দ্বিতীয় বার বিয়ের কথা। ভারতে বসবাসকারী দাউদের আত্মীয়দের সঙ্গে হোয়াটসঅ্যাপ কলের মাধ্যমে মেহজবিনের যোগাযোগ আছে বলেও দাবি করেছেন আলি।

আরও পড়ুন -  Pakistan: অনাস্থা ভোটেই ইমরান প্রধানমন্ত্রীত্ব হারাচ্ছেন?

২০১৪ সালে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আলির মা দাউদের বোন হাসিনা পার্কারের। বছর সাতেক আগে মুম্বইয়ের এক ব্যবসায়ীর মেয়ে আইশা নাগানিকে বিয়ে করেন আলি।

ফাইল ছবি

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img