35 C
Kolkata
Monday, April 29, 2024

Bharat Joro Yatra: হাঁটতে হাঁটতেই কংগ্রেস সাংসদের মৃত্যু, ভারত জোড়ো যাত্রায়

Must Read

কংগ্রেস সাংসদ সন্তোখ সিং চৌধুরির ভারত জোড়ো যাত্রার মাঝেই মৃত্যু হল। শনিবার পাঞ্জাবের লুধিয়ানায় ভারত জোড়ো যাত্রায় যোগ দিয়েছিলেন। হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় আজকের জন্য ভারত জোড়ো যাত্রা স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, চলতি সপ্তাহেই পাঞ্জাবে প্রবেশ করেছে রাহুল গান্ধীর নেতৃত্বাধীন ভারত জোড়ো যাত্রা। শনিবার সকালে পঞ্জাবের ফিলৌর দিয়ে যাচ্ছিল ভারত জোড়ো যাত্রা।

আরও পড়ুন -  T20 World Cup: সুপার টুয়েলভে জিম্বাবুয়ে, স্কটল্যান্ডকে হারিয়ে

সেখানে উপস্থিত ছিলেন পাঞ্জাবের জলন্ধরের কংগ্রেস সাংসদ সন্তোখ সিং চৌধুরি। হঠাৎই তিনি অসুস্থবোধ করেন, তার হৃৎস্পন্দন বেড়ে যায়। সঙ্গে সঙ্গেই অ্যাম্বুলেন্সে করে তাকে ফাগওয়ারার ভির্ক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানের চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

একটি ভিডিও সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে, ওই সাংসদ অসুস্থ হওয়ার পরই সঙ্গে সঙ্গে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। পদযাত্রার মাঝখান দিয়েই এগিয়ে যায় সেই অ্যাম্বুলেন্স। পথেই ওই সাংসদের মৃত্যু হয়েছে বলে ধারণা চিকিৎসকদের।

আরও পড়ুন -  Elon Musk: টুইটার কিনছেন ইলন মাস্ক, ৪৪ বিলিয়ন ডলারে

সাংসদের মৃত্যুর খবর পেয়েই হাসপাতালে ছুটে যান রাহুল গান্ধী। আজকের জন্য ভারত জোড়ো যাত্রা স্থগিত রাখার সিদ্ধান্ত নেন।

সন্তোখ সিংয়ের মৃত্যুর খবর পেয়ে টুইটে শোক প্রকাশ করেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। তিনি পাঞ্জাবীতে লেখেন, পাঞ্জাবের জলন্ধরের কংগ্রেস সাংসদ সন্তোখ সিং চৌধুরির মৃত্যুর খবর পেয়ে অত্যন্ত দুঃখিত। তার আত্মার শান্তি কামনা করি।

আরও পড়ুন -  নূরজাহান লতাকে নিয়ে যা বলেছিলেন

উল্লেখ্য, দেশজুড়ে জনসংযোগ কর্মসূচি হিসাবে ভারত জোড়ো যাত্রার সূচনা করে কংগ্রেস। এই পদযাত্রার নেতৃত্ব দিচ্ছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

সূত্রঃ এনডিটিভি। ছবিঃ সংগৃহীত

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img