26 C
Kolkata
Tuesday, May 21, 2024

IND Vs AUS: ঋষভ পন্থের ক্যারিয়ার ধ্বংসের মুখে, টিম ইন্ডিয়াতে প্রবেশ এই উইকেটরক্ষকের

Must Read

আসন্ন অস্ট্রেলিয়া বিপক্ষে টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে রোহিত শর্মাকে।

 দীর্ঘ আলোচিত কে এল রাহুল পালন করবেন সহ অধিনায়কের দায়িত্ব। আগামী ৯ ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। আসন্ন সেই সিরিজ থেকে বাদ পড়েছেন ভারতের নিয়মিত উইকেট রক্ষক ঋষভ পন্থ। তার স্থানে ভারতীয় দলের সুযোগ পেয়েছেন আরেক তরুণ ব্যাটসম্যান-উইকেট রক্ষক। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, এই ক্রিকেটার যেকোনো মুহূর্ত ঋষভ পন্থের ক্যারিয়ার ধ্বংস করতে পারেন।

আরও পড়ুন -  IPL 2023: বড় ভবিষ্যৎবাণী করলেন অনিল কুম্বলে, এই ৪ দল পৌঁছাবে প্লে-অফে

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, প্রথম দুটি টেস্ট ম্যাচ উপলক্ষে দল ঘোষণা করা হয়েছে। অবশিষ্ট দুটি ম্যাচের জন্য খুব শীঘ্রই আরও একটি স্কোয়াড ঘোষণা করা হবে। রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দল বর্তমানে শ্রীলংকার বিপক্ষে ওডিআই সিরিজ খেলতে ব্যস্ত রয়েছে।

আগামী ১৫ই জানুয়ারি সিরিজের শেষ ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। তারপর নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি সিরিজ খেলবে ভারতীয় দল।

আরও পড়ুন -  ২০২১এর এয়ারো ইন্ডিয়ার জন্য সংবাদ মাধ্যমের নিবন্ধীকরণের প্রক্রিয়া শুরু

 আসন্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ নিয়ে ইতিমধ্যে ঘাম ঝরাতে শুরু করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ঋষভ পন্থের স্থানে ভারতীয় দলে যুক্ত করা হয়েছে ধ্বংসাত্মক ক্রিকেটার কেএস ভরতকে।

জানা গেছে, ঈশান কিশানের ব্যাকআপ হিসেবে থাকবেন শ্রীকর ভরত। কেএস ভারত ৮৬টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন। যেখানে ট্রিপল সেঞ্চুরির পাশাপাশি তার নামে রয়েছে ৪৭০৭ রান! মনে করা হচ্ছে, আসন্ন অস্ট্রেলিয়া সিরিজে ভারতের জার্সিতে অভিষেক হতে পারে শ্রীকর ভরতের। নিজের পারফরমেন্স ধরে রাখতে পারলে জাতীয় দলে ঋষভ পন্থের প্রয়োজনীয়তা কমবে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

আরও পড়ুন -  উপস মোমেন্টসের শিকার হলেন অভিনেত্রী দিশা পাটানি, ভাইরাল ভিডিও দেখুন

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুই টেস্টের জন্য ভারতের টেস্ট স্কোয়াড:

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএস ভরত (উইকেটরক্ষক), ঈশান কিশান (উইকেটরক্ষক), সূর্য কুমার যাদব, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, মোহম্মদ সামি, মোহম্মদ সিরাজ, উমেশ যাদব এবং  জয়দেব উনাদকাট।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img