37 C
Kolkata
Sunday, May 19, 2024

Babar Azam: বাবর আজম, সাংবাদিকের প্রশ্নের ক্ষুদ্ধ, টেস্ট দলের অধিনায়কত্ব কেড়ে নেওয়া হবে

Must Read

পাকিস্তানি এক সাংবাদিক, সফল অধিনায়ক বাবর আজমকে এমন প্রশ্ন করে রীতিমতো বিপদে পড়েছেন  উল্লেখ্য, পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের পারফরমেন্স বিগত কয়েক মাস ধরে তলানিতে। তার নেতৃত্বে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে হোয়াইটওয়াশ হয়েছে পাকিস্তান।

 নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে সম্মান রক্ষা করেছেন তিনি। শুধু নেতৃত্ব দিয়ে বাবর আজমের দলে জায়গা পাওয়া নিয়ে ইতিমধ্যে সংশয় তৈরি হয়েছে পাকিস্তানি ক্রিকেট প্রেমীদের মধ্যে।

আরও পড়ুন -  Hiya Dey: নেটিজেনদের কটাক্ষের শিকার হিয়া, অতিরিক্ত ছোট ড্রেস

ব্যাট হাতে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন বাবর আজম। এশিয়া কাপের পর টি-টোয়েন্টি বিশ্বকাপেও তার প্রতিফলন ঘটেছে। পাকিস্তানি ক্রিকেট বোর্ডের দল নির্বাচক পদে জায়গা পেয়েই দলে বিরাট পরিবর্তন শুরু করেছেন শাহীদ আফ্রিদি। দল থেকে নিয়মিত উইকেট রক্ষক মোহাম্মদ রেজওয়ানকে ছাঁটাই করেছেন তিনি।

আরও পড়ুন -  Wasim Akram: ‘সুলতান অফ সুইং!’ রুপোলি পর্দায় ওয়াসিম আক্রাম স্ত্রী শ্যানিয়েরাকে নিয়ে, সিনেমার পোস্টার ভাইরাল

তার স্থানে টেস্ট দলে জায়গা পেয়েছেন অভিজ্ঞ ক্রিকেটার সারফরাজ আহমেদ। ওডিআই ক্রিকেটে ইতিমধ্যে সহ অধিনায়ক পরিবর্তন করেছেন আফ্রিদি।

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এক পাকিস্তানি সাংবাদিক বাবর আজমের দিকে কঠিন প্রশ্নটি ছুড়ে দেন। সাংবাদিক বাবর আজমের উদ্দেশ্যে বলেন, বিভিন্ন মাধ্যমে দাবি করা হচ্ছে খুব শীঘ্রই আপনাকে টেস্ট দলের অধিনায়ক পদ থেকে ছাঁটাই করা হবে। কথাটা কতটুকু সত্যি? পাকিস্তানি অধিনায়ক বাবর আজম বলেন, “স্যার, কে অধিনায়ক হচ্ছে বা হারাচ্ছে তা শুধু আপনিই জানতে পারবেন। এটা আমার আমার জানার কোন প্রয়োজন নেই। আমার কাজ মাঠে পারফর্ম করা এবং আমার দলকে পারফর্ম করানো।”

আরও পড়ুন -  Pakistani Cricketer: ছাঁটাই করতে চেয়েছিলেন বাবরকে অধিনায়কত্ব থেকে আফ্রিদি, বোর্ড প্রধানের মন্তব্য

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img