28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Morocco Football Team: মরক্কোর রাজপথে মহোৎসব, হাকিমিদের স্বাগত জানাতে

Must Read

ইতিহাস গড়েছে আফ্রিকার দেশ মরক্কো। বিশ্বকাপের শেষ চারে খেলে ইতিহাসের পাতায় নাম তুলেছেন হাকিমি-জিয়েচরা।

কিলিয়ান এমবাপের ফ্রান্সের কাছে হেরে যদিও বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার দৌঁড় থেকে ছিটকে যায় মরক্কো।  বিশ্বমঞ্চে তাদের এই সাফল্য বেশ নজরকাড়া।

দেশে ফেরার পর,মরক্কোর ফুটবলারদের জন্য রীতিমতো মহোৎসব হয়েছে। হুডখোলা লাল বাসে করে ঘুরেছেন হাকিম জিয়েচরা। তাঁদের এক ঝলক দেখার জন্য হাজির ছিলেন লাখো লাখো মরোক্কান সমর্থকরা।

আরও পড়ুন -  সংবর্ধনা

বিশ্বকাপে চতুর্থ স্থানে শেষ করেছে মরক্কো। অ্যাটলাস লায়ন্সরা লাল রংয়ের হুডখোলা বাসে দেশের ফুটবলপ্রেমীদের সাদর অভ্যর্থনা পেয়েছে।

হাকিমিদের বিমান মরক্কোতে পৌঁছনোর পর, সেখানকার রাজধানী রাবাতের রাজপথের ভিড় ছিল দেখার মতো। লাল আতসবাজি, স্লোগান ও পতাকা নিয়ে হাজার হাজার মরোক্কান দেশের ফুটবলারদের শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন -  জার্মানীর চ্যান্সেলর নির্বাচিত হওয়ার জন্য ওলাফ স্কোলজ-কে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী

মরক্কোর ফুটবলাররা এ বারের বিশ্বকাপে দারুণ পারফর্ম করেছে। জিয়েচদের এই পারফরম্যান্স আফ্রিকান এবং আরব ফুটবলে নতুন শক্তি সঞ্চার করেছে।

মরক্কোর জনগন তাদের দেশের ফুটবলারদের স্বাগত জানাতে রীতিমতো গর্জন করেছে। রাবাতের জনপথে আট থেকে আশি জড়ো হয়েছিল এক বার দেশের হিরোদের সামনে থেকে দেখার জন্য। মরক্কোর ফুটবলাররা তাদের মায়েদের সঙ্গে হাজির হয়েছিলেন মরক্কোর রাজার কাছে। মায়েদের উপস্থিতিতে মরোক্কান ফুটবলারদের দেশের সর্বোচ্চ সম্মান দেওয়া হয়েছে।

আরও পড়ুন -  কালীপূজা

ছবিঃ সংগৃহীত

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img