34 C
Kolkata
Sunday, May 19, 2024

Enzo Fernandez: আর্জেন্টিনার সেরা উদীয়মান খেলোয়াড়, এনজো ফার্নান্দেজ

Must Read

আর্জেন্টাইন মিডফিল্ডার এনজো ফার্নান্দেজ। মাত্র ২১ বছর বয়সে বিশ্বকাপ জয়ের পাশাপাশি অসাধারণ পারফরম্যান্সের জন্য পেয়েছেন বিশ্বকাপের সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার।

ফুটবল ক্লাব বেনফিকার হয়ে খেলা এই তরুণ আর্জেন্টিনার বিশ্বকাপ দলেই ছিলেন না। অন্য একজন ইনজুরিতে পড়লে আর্জেন্টিনা দলে তার ডাক পড়ে।

আরও পড়ুন -  বিদ্যালয়ের ছাদ ঢালাইয়ের কাজ সরেজমিনে, জনপ্রতিনিধি শ্রাবণী দত্ত

গ্রুপ পর্বে সৌদি আরবের বিপক্ষে ম্যাচে একাদশে জায়গা পাননি। মেক্সিকোর বিপক্ষে দ্বিতীয় ম্যাচের শুরুতেও ছিলেন না। ওই ম্যাচে বদলি নেমে গোল করে পুরো ম্যাচের রঙ বদল হয়ে যায়। সেই থেকে দলে তার জায়গা পোক্ত হয়ে পড়ে। গোলে অ্যাসিস্ট এবং প্রতিপক্ষকে বাধা, দুই জায়গাতেই সক্ষমতার আছে এই ফার্নান্দেজ।

আরও পড়ুন -  Illegal Physical Contact: কাতার বিশ্বকাপে ‘অবৈধ’ শারীরিক সম্পর্কের সুযোগ নেই

 পুরো বিশ্বকাপে মাঝমাঠে দেখিয়েছেন অসাধারণ নৈপুণ্য। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। তাই বিশ্বকাপের সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরষ্কার জিতেন এনজো ফার্নান্দেজ।

ম্যাচ শেষে কান্না চোখে ফার্নান্দেজ বলেন, দেশের হয়ে বিশ্বকাপ জেতার সুযোগ পাওয়া অমূল্য। আমার পুরো পরিবার আজ এখানে। সারাজীবন হৃদয়ে এই স্মৃতি রয়ে যাবে।

আরও পড়ুন -  Election: প্রধানমন্ত্রী প্রার্থী মা হলেন, নির্বাচনের দুই সপ্তাহ আগে

 লুসাইল স্টেডিয়ামে নির্ধারিত সময়ের খেলা ২-২ গোলে ড্র ছিল। অতিরিক্ত সময়েও ৩-৩ সমতা থাকায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানেও ব্যবধান গড়ে দেন উদীয়মান খেলোয়াড় এমিলিয়ানো মার্তিনেস।

ছবিঃ সংগৃহীত

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img