34 C
Kolkata
Wednesday, May 1, 2024

Rivaldo: ঈশ্বর তোমাকে মুকুট দেবেন রবিবারঃ রিভালদো

Must Read

সেমিফাইনালে মেসি-আলভারেজ ম্যাজিকে বিধ্বস্ত গতবারের রানার্সআপ ক্রোয়েশিয়া। লুসাইল স্টেডিয়াম দেখেছে মেসি শো। সেই সঙ্গে নতুন তারকা হিসেবে আলভারেজের ঝলক।

আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ম্যাচটি মাঠে বসে উপভোগ করেছেন ব্রাজিলিয়ান বিশ্বকাপজয়ী কিংবদন্তিরা। ছিলেন রোনাল্ডো, রিভালদো, রোনালদিনহো, রবার্তো কার্লোস ও কাকার মতো তারকারা। দুর্দান্ত সেই ম্যাচ শেষে ফাইনালের জন্য লিওনেল মেসিকে শুভকামনা জানিয়েছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রিভালদো। ব্রাজিল ও নেইমার আসরে না থাকায় তিনি মেসির আর্জেন্টিনাকে সমর্থন করছেন বলেও উল্লেখ করেন।

আরও পড়ুন -  ৭৫ তম প্রজাতন্ত্র দিবস উদযাপন

ম্যাচ শেষে ইনস্টাগ্রামে রিভালদো লেখেন, বিশ্বকাপে আমাদের ব্রাজিল কিংবা নেইমার নেই। সেজন্য আমি আর্জেন্টিনার পক্ষে আছি, মেসিকে নিয়ে কিছু বলার নেই। তোমার আগেই বিশ্বকাপ জেতা উচিত ছিল। তবে ঈশ্বরই ভালো জানেন কখন কী করতে হবে। আগামী রবিবার ঈশ্বর তোমাকে মুকুট দেবেন।

আরও পড়ুন -  অ্যাকাউন্ট্যান্টস অফ ইস্টার্ন ইন্ডিয়া রিজিওনাল কাউন্সিল ২০২১ - ২২ সালের জন্য নতুন অফিস বাহক কমিটি

ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ী মিডফিল্ডার মেসিকে টুপি খোলা অভিনন্দন জানিয়ে বলেন, তুমি ব্যক্তি হিসেবে এই শিরোপার দাবিদার, যা অসাধারণ ফুটবল তুমি এরই মধ্যে খেলেছ তার জন্য তোমার বিশ্বকাপ জেতা উচিত। ঈশ্বর তোমার মঙ্গল করবেন।

কাতার বিশ্বকাপ জুড়ে দুর্দান্ত ফর্মে আছেন ৩৫ বছর বয়সী তারকা। শুরুতে সৌদি আরবের বিপক্ষে হারের ধাক্কা সামলে টানা পাঁচ ম্যাচ জিতে ফাইনালে উঠেছে তার দল। যার চারটিতেই ম্যাচের সেরা মেসি। ৫ গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় কিলিয়ান এমবাপের সঙ্গে যৌথভাবে শীর্ষে তিনি। সঙ্গে তার অ্যাসিস্ট আছে তিনটি।

আরও পড়ুন -  Swastika Mukherjee: ব্যর্থ প্রযোজকরা স্বস্তিকার ভার বইতে!

ছবিঃ সংগৃহীত

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img