29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Argentina-Croatia: ক্রোয়েশিয়ার পরিকল্পনা নেই, মেসিকে আটকানোর

Must Read

ফাইনালে হেরে স্বপ্নভঙ্গ হয় ক্রোয়েশিয়ার, রাশিয়া বিশ্বকাপে ২০১৮ সালে ফ্রান্সের কাছে। আবার বিশ্বকাপ সেমিফাইনালে উঠেছে। কোয়ার্টার ফাইনালে কাতার বিশ্বকাপের অন্যতম ফেভারিট ব্রাজিলকে হারিয়ে সেমিফাইনালে পৌঁছেছে ক্রোয়েশিয়া।

সেমিফাইনালে মঙ্গলবার তাদের প্রতিপক্ষ লিওনেল মেসির আর্জেন্টিনা। বাঁ-পায়ের জাদুকর মেসি যেকোনও ম্যাচে তফাৎ গড়ে দিতে পারেন তা ভালো করেই জানেন ক্রোয়েশিয়ার কোচ। তারা শুধু মেসিকে গুরুত্ব দিতে নারাজ। মেসিকে আটকানোর চেষ্টা করবে না ক্রোয়েশিয়া।

আরও পড়ুন -  Protests: ইতালিতে বিক্ষোভ, ইউক্রেনে অস্ত্র সরবরাহ বন্ধের দাবিতে

স্পোর্টসস্টার জানিয়েছে, সাংবাদ সম্মেলনে গত রবিবার ক্রোয়েশিয়ার স্ট্রাইকার ব্রুনো পেট্রোকোভিচ বলেন, মেসিকে আটকানোর জন্য আমরা বিশেষ কোনও পরিকল্পনা নেই। একজন ব্যক্তি নয়, বিপক্ষ দলকেই বেশি প্রাধান্য দিয়ে থাকি আমরা।

আরও পড়ুন -  Messi: নেদারল্যান্ডস দল, মেসিকে নিয়ে, কেউ উচ্চবাচ্য করছে না, ‘নিস্তব্ধতা’

তিনি বলেন, আমরা আর্জেন্টিনাকে দল হিসাবে আটকানোর চেষ্টা করব । শুধু মেসিকে না। মেসি ছাড়াও অনেক ভালো ফুটবলার রয়েছে আর্জেন্টিনা দলে। আর্জেন্টিনাকে থামাতেই হবে।

একের পর এক রেকর্ড গড়ে চলেছেন লিওনেল মেসি। তিনি টপকে গেছেন কিংবদন্তি দিয়েগো মারাডোনাকে। এবারই কোনো বিশ্বকাপের নকআউটে নিজের প্রথম গোল করেছেন। সেই সঙ্গে গোল করিয়েছেনও। দুর্দান্ত ছন্দে রয়েছেন লিওনেল।

আরও পড়ুন -  টান পড়বে পকেটে, পাল্টে যাবে এই নিয়ম, ১ এপ্রিল থেকেই

ব্রুনো বলেন, মাঝ মাঠে আমাদের নির্ভরযোগ্য খেলোয়াড় রয়েছে, যা আমাদের অনেক সুবিধা দেবে। বিপক্ষকে গুরুত্ব দিচ্ছি। তবে আমাদের দলেও বিশ্বের অন্যতম সেরা গোলকিপার রয়েছে। বিশ্বকাপে অনেক গোল বাঁচিয়েছে।

ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img