32 C
Kolkata
Saturday, May 18, 2024

Tite Resigned: কোচ তিতে ব্রাজিলের, পদত্যাগ করলেন

Must Read

ব্রাজিল, ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে হেরে কাতার বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে। হারের পরপরই পদত্যাগের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন হেড কোচ তিতে। এডুকেশন সিটি স্টেডিয়ামে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, সমাপ্তি এখানেই।

তিতে তার পদত্যাগের ঘোষণা দিয়েছেন এভাবে, আমি এক দেড় বছর আগে যা বলেছি (বিশ্বকাপের পর দায়িত্ব ছাড়ব) সেই কথা থেকে সরে আসছি না। নাটকের কোনো প্রয়োজন নেই। অনেক ভালো পেশাদার মানুষ আছেন যারা আমার জায়গায় আসতে পারেন। এই চক্রের সমাপ্তি এখানেই।

আরও পড়ুন -  Boris Johnson: বরিস জনসন পদত্যাগ করছেন

৬১ বছর বয়সী এই কোচ ২০১৬ সালে দায়িত্ব নেন সেলেসাওদের। ২০১৯ সালে তার কোচিংয়ে ব্রাজিল জেতে কোপা আমেরিকা। বিশ্বকাপের ব্যর্থতা পিছু ছাড়েনি রেকর্ড চ্যাম্পিয়নদের।

তিতের কোচিংয়ে ২০১৮ বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে হেরে বিদায় নেওয়ার পর এবারও সেমির আগেই ভেঙেছে ব্রাজিলের হেক্সাজয়ের স্বপ্ন।

আরও পড়ুন -  Liz Truss: যুক্তরাজ্যে দুই মন্ত্রীর পদত্যাগ, লিজ ট্রাসের দায়িত্ব নেওয়ার আগেই

নেইমারের বিস্ময় গোলে ১০৫ মিনিটে এগিয়ে যাওয়ার পরও লিড ধরে রাখতে পারেনি ব্রাজিল। ১২ মিনিটের মাথায় সমতা ফেরান ক্রোয়েশিয়ার ব্রুনো পেতকোভিচ। টাইব্রেকারে গড়ায় ম্যাচ। ৪-২ ব্যবধানে হেরে বিদায়।

আরও পড়ুন -  সাংসদদের মধ্যে সচেতনতা গড়ে তুলতে বিশ্ব হেপাটাইটিস দিবসে দ্বিতীয় এমপ্যাথি ই-কনক্লেভে ডঃ হর্ষবর্ধনের অংশগ্রহণ

ছবিঃ সংগৃহীত।

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img