34 C
Kolkata
Wednesday, June 26, 2024

Actress Popi: চিত্রনায়িকা পপি, কয়েক বছর পর পর্দায় আসছেন

Must Read

চিত্রনায়িকা পপিকে প্রায় কয়েক বছর সময় ধরে দেখা যাচ্ছে না। তিন বছর আগে মুক্তি পেয়েছিলো, সর্বশেষ সিনেমা ‘দ্য ডিরেক্টর’। দীর্ঘদিন ধরে সিনেমা থেকে অনেক দূরে ছিলেন। মাঝখানে গুঞ্জন ওঠে তিনি মা হয়েছেন।

পপি কোথায় আছেন এই বিষয়ে কোনো তথ্য না থাকার মাঝেই, চলতি বছরের শুরুতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগে এক ভিডিও বার্তা প্রকাশ করেন পপি। তারপর আর দেখা নেই।

আরও পড়ুন -  Weather Update: আগামী পাঁচ দিন মূলত শুকনো আবহাওয়া

অনেকটা আড়ালেই রয়েছেন বলা চলে। এবার জানা গেলো, পর্দায় দেখা মিলতে চলেছে নায়িকার। আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে পপি অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

ছবিটির পরিচালক সাদেক সিদ্দিকী বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, ‘আমরা সিনেমাটি নিয়ে দু–তিন দিনের মধ্যেই প্রচারে যাব। কোনোভাবেই পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে ছবি করবে কি না, সেটাও জানি না। সিনেমার নায়িকা প্রচারে না থাকলে হয়? পপি ছাড়া এখনো আমরা কিছুটা সিদ্ধান্তহীনতায় আছি। শেষ মুহূর্তে সে থাকবে কি না, সেটা জানা দরকার।’

আরও পড়ুন -  Somalia: নিহত অন্তত ১০০, সোমালিয়ায় গাড়িবোমা হামলা

“ডাইরেক্ট অ্যাটাক” সিনেমার গল্প ও চিত্রনাট্য করেছেন কমল সরকার। সিনেমায় পপির নায়ক আমিন খান। পরিচালক জানান, তিন বছর আগে ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমার শুটিং শুরু হয়েছিল। সিনেমাটির নাম ছিল ‘সাহসী যোদ্ধা’। করোনাভাইরাস মহামারির মধ্যে সিনেমাটির শেষ লটের শুটিং শেষ হয়।

আরও পড়ুন -  Horoscope: আজ ৯ই সেপ্টেম্বর, রাশিফল

Latest News

Sofia Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

Sofa Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। বর্তমানে ইনস্টাগ্রাম সেনসেশন সোফিয়া আনসারী আবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img