34 C
Kolkata
Friday, May 17, 2024

Didi No 1: স্বয়ং রচনা ফাঁস করলেন সত্যিটা, ‘দিদি নং-১’-এর সব গল্পই কি সাজানো?

Must Read

১১ বছর ধরে সম্প্রচারিত হয়ে আসছে জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নং-১’। সঞ্চালনার দায়িত্বে সেই একজনই। তিনি হলেন রচনা ব্যানার্জি (Rachana Banerjee)।

মহিলাদের নানা করুন গল্প শুনে কেঁদে ভাসান তিনি নিজেও। সম্প্রতি এই শো-কে নিয়েই জোট বিপত্তি।

সম্প্রতি বেহালার এক বাসিন্দা জি-বাংলার রিয়েলিটি শো ‘দিদি নং-১’-এর বিরুদ্ধে এনেছেন গুরুতর অভিযোগ। শোয়ের টিআরপি বাড়াতে নানা ভুয়ো গল্প দেখানো হচ্ছে, অকপটে এমনই মারাত্মক অভিযোগ করলেন বেহালার বাসিন্দা অরূপ কুমার ভূঁইয়া।

আরও পড়ুন -  কবে আসবে ফিরে, এই সুন্দর সোনালী দিন !

যিনি নিজেকে এক প্রতিযোগীর প্রাক্তন স্বামী বলে দাবি করেছেন। এমনকি শো বন্ধের দাবিও তুলেছেন তিনি। অরূপ বাবুর অভিযোগ যে, তাদের ডিভোর্স হয়েছে, সেই নিয়ে মিথ্যে গল্প সাজিয়ে উপস্থাপন করা হয়েছে। এমনকি শুধু মেয়েদের নয়, নেপথ্যে থাকা পুরুষদের গল্প শোনার দাবিও তুলেছেন তিনি। এবার এই গুরুতর অভিযোগের ‘ড্যামেজ কন্ট্রোল’-এ মাঠে নামলেন সঞ্চালিকা রচনা ব্যানার্জি।

আরও পড়ুন -  Subarnalata: প্রয়াত হলেন সুবর্ণ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কালজয়ী ‘সুবর্ণলতা’-র শেষ দৃশ্য

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ‘দিদি নং-১’-এর সঞ্চালিকা রচনা ব্যানার্জি এই প্রসঙ্গে বলেন যে, এই শো দীর্ঘ ১১ বছর ধরে চলে আসছে টিভি পর্দায়। প্রতিদিন ৩ জন করে মহিলা এসে তাদের গল্প শুনিয়ে যান।

 মিথ্যাচারের অভিযোগ প্রসঙ্গে রচনা পাল্টা দাবি করেন, ‘এই চোখের জল তো আর মিথ্যে বা সাজানো হতে পারে না!’। এছাড়াও মহিলাদের করুন অবস্থা প্রসঙ্গে রচনা বলেন, ‘আমি অনেক মেয়ের আগের ছবি ও এখনকার চেহারা দেখেছি। অত্যাচারের ছাপ তাদের মুখেই স্পষ্ট’। নারী নির্যাতনকে রচনা একপ্রকার ‘দূষণ’ বলেও দাবি করেন। তিনি বলেন, ‘ধুলো বা প্লাস্টিক থেকেই দূষণ ছড়ায় না, এটিও একপ্রকার দূষণ’। শোয়ে দেখানো গল্পের সত্যতা প্রসঙ্গে একটি গুরুত্বপূর্ণ কথা বলেন সঞ্চালিকা। তিনি বলেন, ‘পাঁচশো গল্পের মধ্যে একটা আধটা এরকম ভুয়ো থাকতেই পারে’। এই অভিযোগ যে মানতে নারাজ রচনা, তা স্পষ্ট তার বক্তব্যে।

আরও পড়ুন -  Mamata Banerjee: ছোটবেলার গল্প বললেন মুখ্যমন্ত্রী

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img