37 C
Kolkata
Sunday, May 19, 2024

Argentina-Australia Match: আর্জেন্টিনার জন্য প্রতিটা ম্যাচ ‘ফাইনাল’, নক আউট পর্বে অস্ট্রেলিয়ার বিপক্ষে

Must Read

কাতার বিশ্বকাপ গড়িয়েছে নকআউট স্টেজে। আজ রাতে নক আউট পর্বের ম্যাচে আর্জেন্টিনার মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। মেক্সিকো ও পোল্যান্ড ম্যাচে জয় লিওনেল স্কালোনির দলের আত্মবিশ্বাস ও শরীরী ভষাটাই পাল্টে দিয়েছে। সবথেকে বড় বিষয় এই দলটি এখন আর শুধু মেসি নির্ভর নয়।

নক আউট পর্বে অস্ট্রেলিয়ার বিপক্ষে নামার আগে আর্জেন্টিনা শিবিরের সবথেকে বেশি চিন্তার কারণ ডি মারিয়ার চোট। পোল্যান্ডের বিরুদ্ধে উরুতে ব্যথা অনুভব করাতেই তাকে তুলে নিয়েছিলেনম স্কালোনি। চোট খুব গুরুতর না হলেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দি মারিয়া খেলবেন কিনা তা নিয়ে সন্দেহ!

আরও পড়ুন -  আমার ভাইপো আরমানকে, রাতে পুলিশ তুলে নিয়ে যায়, মারধর করে বলে অভিযোগ

আর্জেন্টাইন কোচের মতে ম্যাচের আগে ডি মারিয়ার চোটের পরিস্থিতি দেখেই সিদ্ধান্ত নেবেন। অনুশীলনে অস্ট্রেলিয়ার বিপক্ষে নামার আগে চূড়ান্ত প্রস্তুতিতে অ্যাঞ্জেল করেয়াকে দেখে নেন কোচ। এরপর আলেজান্দ্রো গোমেজকে। ডি মারিয়ার বিশ্রামে থাকার সম্ভাবনাই বেশি।

আরও পড়ুন -  Alia Bhatt: নাচে মগ্ন আলিয়া জিমে, ব্যায়াম করার বদলে

অনুশীলনে লিওনেল মেসি ছিলেন বেশ সিরিয়াস। পোল্যান্ডের বিপক্ষে পেনাল্টি মিসের যন্ত্রণা তিনি এখনও ভুলতে পারেননি। ২০১৮ রাশিয়া বিশ্বকাপে নক আউটে ফ্রান্সের কাছে হেরে বিদায় নিতে হয়েছিল আর্জেন্টিনাকে। অতীত অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে অস্ট্রেলিয়া বিপক্ষে নিজের সেরাটাই দিতে চাইছেন মেসি।

আরও পড়ুন -  ব্রাজিলের বিদায়, ব্রাজিল হারের কারণ খোঁজা চলছেই, বিড়ালের অভিশাপ!

 অস্ট্রেলিয়াকে হাল্কাভাবে নিচ্ছে না আর্জেন্টিনা। পোল্যান্ড ম্যাচের মত আক্রমণাত্মক ফুটবল খেলবে, সেই বিষয়ে আত্মবিশ্বাসী আর্জেন্টাইন অধিনায়ক।

অন্যদিকে, ফ্রান্সের বিরুদ্ধে হারের পর তিউনেশিয়া ও ডেনমার্ককে হারিয়ে বিশ্বকাপের শেষ ষোলোর টিকিট পাকা করেছে অস্ট্রেলিয়া। শক্তিতে পিছিয়ে থাকলেও মেসির দলের বিরুদ্ধে লড়াই দিতে প্রস্তুত গ্রাহাম আর্নল্ডের দল।

ছবিঃ ইন্টারনেট।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img