34 C
Kolkata
Tuesday, May 14, 2024

Maharashtra: রেলের ফুটওভার ব্রিজ ভেঙে আহত ১৩, মহারাষ্ট্রে

Must Read

 মহারাষ্ট্রের নাগপুরে ভেঙে পড়ল রেলের ফুটওভার ব্রিজের একাংশ। দুর্ঘটনায় বেশ কয়েক জন আহত হয়েছেন বলে জানিয়েছে সংবাদ মাধ্যমগুলো।

 সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, রবিবার বিকেল ৫টা ১০ মিনিটে নাগপুরের চন্দ্রপুরে বল্লার শাহ জংশন স্টেশনে ৬০ ফুট উঁচু ফুটওভার ব্রিজের একাংশ ভেঙে পড়ে। ঘটনার জেরে হুড়োহুড়ি পড়ে যায় যাত্রীদের মধ্যে। কত জন যাত্রী ওভারব্রিজ থেকে রেললাইনে পড়ে গিয়েছেন এবং কী কারণে ওভারব্রিজটি ভেঙে পড়ল, তা এখনও জানা যায়নি। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ, শুরু হয়েছে উদ্ধারকাজ।

আরও পড়ুন -  Jammu: নিহত ১০, আহত অর্ধশতাধিক, জম্মুতে বাস খাদে পড়ে

প্রত্যক্ষদর্শীদের দাবি, দুর্ঘটনার সময় ওভারব্রিজে বেশ কয়েক জন যাত্রী যাতায়াত করছিলেন। দুর্ঘটনার সময় ওই রেলপথে কোনও ট্রেন যাচ্ছিল না। ওভারব্রিজটি অনেক পুরনো বলে দাবি করেছেন যাত্রীদের একাংশ।

আরও পড়ুন -  পুলিশ এর গাড়ির সাথে মোটরসাইকেল ধাক্কায় মৃত এক ও আহত এক

 ইন্ডিয়া টুডে জানিয়েছে, এই ঘটনায় ১৩ জন আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসার পর তাদের সিভিল হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তবে নিহত হওয়ার খবর পাওয়া যায়নি।

সেন্ট্রাল রেলওয়ের সিপিআরও শিবাজি সুতার জানিয়েছেন,গুরুতরভাবে আহতদের জন্য ১ লাখ,  যারা ছোটখাটো আঘাত পেয়েছেন তাদের জন্য ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছে রেলওয়ে।

আরও পড়ুন -  Collision: মুখোমুখি দুটি ছোট গাড়ির সংঘর্ষে আহত 6 জন

২০১৯ সালে দক্ষিণ মুম্বাইয়ের সিএসটি স্টেশনের একটি ফুট ওভারব্রিজের একটি বড় অংশ পড়ে গেলে ছয়জন নিহত সহ ৩০ জন গুরুতর আহত হয়েছিলেন।

ছবিঃ সংগৃহীত।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img