30 C
Kolkata
Monday, May 20, 2024

Shruti Das: টেলিপাড়ায় ফিরলেন শ্রুতি, কাটোয়া থেকে ‘রাঙা বউ’ হয়ে!

Must Read

 শ্রুতি দাস (Shruti Das)। অভিনয় দক্ষতা সত্ত্বেও গায়ের রঙের অজুহাতে তাঁকে প্রায় কোণঠাসা করেছিল ইন্ডাস্ট্রি।

নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করতে ছাড়েননি। শ্রুতির শেষ ধারাবাহিক ‘দেশের মাটি’-তে শুধুমাত্র তাঁর গায়ের রঙের কারণে কিছু মূর্খ নেটিজেন নায়িকা বদলের দাবি করেছিলেন।

 সব বাধা পেরিয়ে এগিয়ে গিয়েছেন শ্রুতি। জি বাংলার পর্দাতে তিনি খুব শীঘ্রই আসতে চলেছেন ‘রাঙা বউ’-এর চরিত্রে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই নতুন ধারাবাহিকের প্রোমো। উচ্ছ্বসিত শ্রুতি।

আরও পড়ুন -  ছোটপর্দার সুবর্ণলতা কোথায় হারিয়ে গেলো, যোগ্য সম্মান মেলেনি জাতীয় পুরস্কার পেয়েও!

শ্রুতি জানালেন, আসলে তাঁর লড়াইটা ছিল নিজের সাথে নিজের। অবসান হয়েছে সেই লড়াইয়ের। ফলে তিনি খুব খুশি। জি বাংলা আবারও ফিরিয়েছে গৌরব (Gourab Roychowdhury) ও শ্রুতির জুটিকে। অভিনেত্রী জানালেন, গৌরব যথেষ্ট ভালো সহ-অভিনেতা। প্রসঙ্গত, জি বাংলার পর্দায় গৌরবের বিপরীতে ‘ত্রিনয়নী’ সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। লকডাউনের সময় কম টিআরপির ফলে বন্ধ হয়ে যায় ‘ত্রিনয়নী’। স্টার জলসার ‘দেশের মাটি’-তে নোয়ার চরিত্রে অভিনয় করেছিলেন শ্রুতি। এক বছরের মাথায় বন্ধ হয়ে যায় এই ধারাবাহিকটিও। আবারও ছোট পর্দায় কামব্যাক করছেন শ্রুতি।

তিনি মনে করেন, কাউকে তাঁর উত্তর দেওয়ার প্রয়োজন নেই। অপেক্ষা করেছিলেন ভালো কাজের। অবশেষে তা পেয়েছেন শ্রুতি। এখনও অনেক পথ চলা বাকি বলে তাঁর মত। ‘রাঙা বউ’-এর বিভিন্ন অংশের শুটিং হয়েছে বোলপুরের লোকেশনে।

 চ্যানেলের তরফে জানানো হয়নি ‘রাঙা বউ’-এর সম্প্রচারের সময়।

আরও পড়ুন -  Uron Tubri: সুপুরুষ নায়ক ‘উড়ন তুবড়ি’-তে, কে এই নায়ক ? প্রশ্ন দর্শকদের

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img