30 C
Kolkata
Monday, May 20, 2024

Neelam Giri: ভোজপুরি অভিনেত্রী লাস্যময়ী অবতারে, টকটকে লাল শাড়ি, চোখে চশমা, ভক্তদের পারদ চড়েছে

Must Read

বর্তমান প্রজন্মের কাছে ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারা এখন বেশ ভালই পরিচিত। সোশ্যাল মিডিয়ার হাত ধরেই যে তা সম্ভব হয়েছে।

 সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই ভোজপুরি ইন্ডাস্ট্রির একাধিক তারকারা, বিশেষ করে অভিনেত্রীরা চর্চিত হন। উল্লেখ্য, ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ নীলাম গিরি। সম্প্রতি নিজের শেয়ার করা একটি রিল ভিডিওর সূত্র ধরেই চর্চায়।

আরও পড়ুন -  মোনালিসা ডিপনেক পোশাকে, নিজের টোনড বডি দেখালেন

 অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। প্রায় নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নেন নিজের অনুরাগীমহলের।

তিনি এবার মাঠের মাঝে থেকেই নিজের একটি নাচের ভিডিও শেয়ার করে নিলেন অভিনেত্রী, শেয়ার হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। এই মুহূর্তে সেই ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই নেটমহলের চর্চার আলোয় নীলাম গিরি।

আরও পড়ুন -  Neelam Giri: অভিনেত্রী নীলাম গিরি, বোল্ড ক্রপটপ-হট প্যান্টে, মানুষের হৃদয় তোলপাড় করলেন

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে লাল শাড়িতে একটি ধামাকেদার হিট ভোজপুরি গানের সাথেই খোলা আকাশের নীচে মাঠের মাঝেই নাচতে দেখা গিয়েছে।

হালকা মেকাপে, চোখে চশমা দিয়েই বোল্ড লুকে ভিডিওটি বানিয়েছিলেন। সেটিই রিল ভিডিও আকারে সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন। অঙ্কুশ রাজা ও শিল্পী রাজের গাওয়া হিট’রেড শাড়িয়া’র তালেই রিল ভিডিওটি বানাতে দেখা গিয়েছে তাকে। ভিডিওতে তার বোল্ডনেস দেখে মাথা ঘুরেছে তার অধিকাংশ ভক্তদের। সেই ভিডিও ভাইরাল হতেই উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Monalisa: বোল্ড ভোজপুরি অভিনেত্রী মোনালিসা, সাদা পোশাকে, ইন্টারনেটে ভাইরাল ছবি

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img