31 C
Kolkata
Saturday, May 4, 2024

US University: বিশ্ববিদ্যালয়ে বন্দুকহামলায় নিহত ৩, যুক্তরাষ্ট্রে

Must Read

ভার্জিনিয়া অঙ্গরাজ্যের একটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সোমবার বন্দুক হামলার ঘটনায় তিনজন নিহত ও আরও দুইজন আহত হয়েছে, বলে জানিয়েছে কর্তৃপক্ষ। পুলিশ সন্দেহভাজন বন্দুকধারীর খোঁজে অভিযান চালাচ্ছে। বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে বলা হয়েছে, বন্দুক হামলার পর ইউনিভার্সিটি অফ ভার্জিনিয়া (ইউভিএ) শার্লটসভিলের প্রধান ক্যাম্পাসটি তালাবদ্ধ করা হয়েছে। পুলিশের হেলিকপ্টার সন্দেহভাজন বন্দুকধারীর সন্ধান করছে।

আরও পড়ুন -  Afghanistan: পুলিশ প্রধানসহ নিহত ৩, আফগানিস্তানে গাড়িবোমায়

ইউভিএ সভাপতি জিম রায়ান এক বিবৃতিতে বলেছেন, ক্রিস্টোফার ডার্নেল জোন্স জুনিয়র নামে এই বিশ্ববিদ্যালয়েরই ছাত্র ক্যাম্পাসে গুলি চালিয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

রায়ান বলেন, এটি আমাদের সম্প্রদায়ের প্রত্যেকের জন্য একটি বেদনাদায়ক ঘটনা এবং আমরা আজকের জন্য ক্লাস বাতিল করেছি।

আরও পড়ুন -  নারী সুরক্ষার বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে আন্দোলনের নামল অখিল ভারতীয় বিদ্যার্থী

আইডাহো রাজ্যের পুলিশ সোমবার একটি পৃথক ঘটনা তদন্ত করছে যেখানে চার শিক্ষার্থীকে একটি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের কাছে একটি বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে, যাকে হত্যার শিকার বলে ধারণা করা হয়।

আরও পড়ুন -  একই চেয়ারে বসে সাংবাদিকদের মুখোমুখি জটু লাহিড়ী ও ডাঃ রথীন চক্রবর্তী

ইউনিভার্সিটি অফ আইডাহোর প্রেসিডেন্ট স্কট গ্রিন এক বিবৃতিতে বলেছেন, বিশ্ববিদ্যালয় চারজন ছাত্রের মৃত্যু হয়েছে, যা ক্যাম্পাসের বাইরে বসবাসকারী ছাত্রদের হত্যার শিকার বলে ধারণা করা হয়েছিল।

সূত্রঃ এনডিটিভি। ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img